• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

গাইবান্ধায় এক হাজার পিপিই ও ৫ হাজার সার্জিক্যাল মাস্ক বিতরণ

গাইবান্ধা সংবাদদাতা

  ০৬ এপ্রিল ২০২০, ২০:৪৯
গাইবান্ধায় এক হাজার পিপিই ও ৫ হাজার সার্জিক্যাল মাস্ক বিতরণ
স্মার্টেক্স বাংলাদেশ এর প্রধান পরিচালক ডা. মারিয়াম জামানের পক্ষ থেকে করোনা ঝুঁকি এড়াতে গাইবান্ধায় পিপিই ও সার্জিক্যাল মাস্ক বিতরণ

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন এবং দেশের প্রথম সারির ফ্যাশন হাউস স্মার্টেক্স বাংলাদেশ এর প্রধান পরিচালক ডা. মারিয়াম জামানের পক্ষ থেকে করোনা ঝুঁকি এড়াতে গাইবান্ধা জেলার সরকারি ও বেসরকারি হাসপাতালের ঝুঁকিপূর্ণ চিকিৎসক ও নার্সদের জন্য এক হাজার পার্সোনাল প্রটেকশন ইক্যুইপমেন্ট (পিপিই) ও পাঁচ হাজার সার্জিক্যাল মাস্ক বিতরণ করা হয়েছে।
৬ এপ্রিল সোমবার জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন ও সিভিল সার্জন এবিএম আবু হানিফের হাতে এসব সামগ্রী তুলে দেন ফুলছড়ি উপজেলা সভাপতি জিএম সেলিম পারভেজ, সাধারণ সম্পাদক নুরুল আমিন এবং সাঘাটা উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক খায়রুল বাশার, তথ্য ও গবেষনা সম্পাদক মোকছেদুল হাসান সাজু, জেলা স্বেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ রঞ্জু।
উল্লেখ্য, স্মার্টেক্স ফ্যাশন হাউস প্রধান পরিচালক ডা. মারিয়াম জামান গাইবান্ধার সাঘাটা উপজেলার কৃতি সন্তান বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপনের সহধর্মিনী। বিতরণকৃত পিপিই বা ব্যক্তিগত নিরাপত্তা সরঞ্জাম তৈরি করেছে ফ্যাশন হাউজ ‘স্মার্টেক্স বাংলাদেশ’। আগামীতে আরও এসব পিপিই ও মাস্ক বিতরণ করা হবে বলে জানা গেছে।

সি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh