• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনার বাড়িতে হামলা, গ্রেপ্তার ২

সাতক্ষীরা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৬ এপ্রিল ২০২০, ১৫:২১
নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনার বাড়িতে হামলা, গ্রেপ্তার ২
প্রতিবেশীর হামলায় আহত নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা ও তার বোন। ছবি: আরটিভি অনলাইন

সাতক্ষীরায় জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনের বাড়িতে তুচ্ছ ঘটনায় হামলার ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন তিন জন। তারা হলেন, সাবিনা খাতুন, তার বাবা সৈয়দ আলী ও বোন সালমা খাতুন।

এ ঘটনায় পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছে। পারিবারিক বিরোধের কারণে প্রতিবেশীদের সঙ্গে তুচ্ছ ঘটনার জের ধরে এ হামলার ঘটনা ঘটে।

এদিকে, এ ঘটনায় রাতেই সাবিনার বোন শিরিনা খাতুন বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ইতিমধ্যে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সবুজবাগ এলাকার ইমন হোসেন ও লতা বেগম নামের দুজনকে গ্রেপ্তার করেছে।

এ মামলার অপর আসামিরা হলেন, জাফর গাজী ও সোহান গাজী।

জানা গেছে, শহরের জজকোর্ট সংলগ্ন সবুজবাগ এলাকায় জাতীয় নারী ফুটবল দলের খেলোয়াড় সাবিনা খাতুনের বাড়িতে তুচ্ছ ঘটনায় প্রতিবেশী ইমনের নেতৃত্বে অন্যরা হামলা চালায়। এতে সাবিনা ও তার বোন সালমা আহত হলে তাদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় তিনজনকে আসামি করে একটি মামলা হয়েছে। আসামিদের মধ্যে ইমন হোসেন ও লতা খাতুনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান এ ঘটনায় রাতেই সাবিনার বোন শিরিনা খাতুন বাদী হয়ে উক্ত চার জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন। তিনি আরও জানান, এ ঘটনায় ইতিমধ্যে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে এবং বাকীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নোয়াখালীতে ইয়াবাসহ গৃহবধূ গ্রেপ্তার 
রাজধানীতে গ্রেপ্তার ৩৯
চাঁদপুর জেলা জামায়াতের সেক্রেটারি গ্রেপ্তার 
অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেপ্তার ৩
X
Fresh