logo
  • ঢাকা বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ১৫৪১ জন শনাক্ত, মৃত্যু ২২ জন, সুস্থ হয়েছেন ৩৪৬ জন, ৪৮টি ল্যাবে ৮০১৫টি নমুনা পরীক্ষা করা হয়েছে, শনাক্তের হার ১৯ দশমিক ২২ শতাংশ: স্বাস্থ্য অধিদপ্তর

নবাবগঞ্জে সর্দি, কাশি ও জ্বরে এক ব্যক্তির মৃত্যু

স্টাফ রিপোর্টার, ঢাকা দক্ষিণ
|  ৩১ মার্চ ২০২০, ১৯:৫৯
নবাবগঞ্জে সর্দি, কাশি ও জ্বরে এক ব্যক্তির মৃত্যু
ফাইল ছবি
সর্দি, কাশি ও জ্বরে আক্রান্ত হয়ে ঢাকার নবাবগঞ্জ উপজেলার ৫৮ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি-না এ বিষয়ে এখন নিশ্চিত হতে পারেননি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা।

নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শহিদুল ইসলাম জানান, সোমবার (৩০ মার্চ) রাতে ঢাকার উত্তরার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৫৮ বছর বয়সী ওই ব্যক্তির মৃত্যু হয়েছে।

তিনি বলেন, গতকাল সোমবার বিকেলে সর্দি, কাশি, জ্বর ও প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে ওই বৃদ্ধ নবাবগঞ্জ হাসপাতালে ভর্তি হয়। তার মধ্যে করোনার আক্রান্ত হওয়ার প্রত্যেকটি উপসর্গ বিদ্যমান থাকায় আমাদের রোগ নিয়ন্ত্রণ বিভাগের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক হরোগবিন্দ সরকার অনুপ তাকে বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা দেন। পরীক্ষা নিরীক্ষার ফলাফল দেখে ও তার অবস্থার অবনতি দেখে তাকে আইসিইউতে রাখার প্রয়োজন অনুভব করে ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের সাহায্য নিয়ে তাকে ঢাকার উত্তরার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

স্বাস্থ্য কর্মকর্তা ডা. শহিদুল জানান, কুয়েত মৈত্রী হাসপাতালেই তার করোনা পরীক্ষা করা হবে। পরীক্ষার রিপোর্ট পেলে তিনি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন কি-না বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। 

তিনি আরও জানান, ৮৫ বছর বয়সী আরও এক বৃদ্ধ নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন বিভাগে তিনদিন ধরে ভর্তি রয়েছে। তার চিকিৎসা চলছে বলে জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. শহিদুল ইসলাম।

এসএস

RTVPLUS

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৮২৯২ ৭৯২৫ ৫৪৪
বিশ্ব ৫৬৪১২০৫ ২৪০৭০২৩ ৩৪৯৭০৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়