• ঢাকা রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০
logo

মানিকগঞ্জে করোনাভাইরাসের লক্ষণ নিয়ে নারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ, আরটিভি অনলাইন

  ২৯ মার্চ ২০২০, ১৪:৩৪
মৃত্যু নারী মানিকগঞ্জ
ছবি সংগৃহীত

মানিকগঞ্জে করোনাভাইরাসের লক্ষণ আছে এমন এক নারী মারা গেছেন।

আজ রোববার সকাল সাড়ে নয়টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মারা যাওয়া নারীর নাম সুচিত্রা সরকার (২৬)। তিনি হরিরামপুর উপজেলার বলড়া ইউনিয়নের বড়ইছড়া গ্রামের মোদী দোকানদার নিতাই সরকারেরর স্ত্রী।

ওই হাসপাতালে উপ-পরিচালক এস এম মনিরুজ্জামান আরটিভি অনলাইনকে বলেন, মৃত অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়েছে। নিহত সুচিত্রা সরকার সাত দিন ধরে জ্বর, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। দুই দিন ধরে তার পাতলা পায়খানা ছিল। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

তিনি আরও বলেন, সাত দিন আগে ওই নারীর শ্বশুর মারা যান। তার শেষকৃত্য অনুষ্ঠানে অনেক লোক সমাগম হয়েছিল। সেইখানে আসা কোনও ব্যক্তির কাছ থেকে তিনি আক্রান্ত হতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

এ ব্যাপারে মানিকগঞ্জের সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ বলেন, নির্দেশনা অনুযায়ী মৃত ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা তা নিশ্চিত হওয়ার জন্য ইতিমধ্যে নমুনা সংগ্রহ করা হয়েছে। দ্রুততম সময়ের মধ্যে তা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে।

জেলা প্রশাসক এস এম ফেরদৌস আরটিভি অনলাইনকে বলেন, নিহত ব্যক্তির পরিবারের সদস্য এবং তাদের নিকটতম প্রতিবেশীদের এরইমধ্যে হোম কোয়ারেন্টিনে রাখার নির্দেশ দেয়া হয়েছে।

একইসঙ্গে হাসপাতালকে বিশেষ নজরদারিতে এবং রোগীর সংস্পর্শে আশা ব্যক্তিদের কোয়ারেন্টিনে রাখা হয়েছে। পরীক্ষায় করোনাভাইরাস শনাক্ত হলে নিহত ওই ব্যক্তির পুরো গ্রামকেই লকডাউন করা হবে বলে জানান তিনি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু, শনাক্ত ৪৬
নারী উদ্যোক্তা তৈরিতে বিশ্বব্যাংকের বিশেষ তহবিল চান প্রধানমন্ত্রী
বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন যে ৫০ নারী
এবার মাঠে গড়াতে যাচ্ছে নারী বিপিএল