• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নড়াইলে ৩৫৫ জন হোম কোয়ারেন্টিনে

নড়াইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৭ মার্চ ২০২০, ১১:১৭
করোনা হোম কোয়ারেন্টিন
প্রতিকী ছবি

নড়াইল জেলায় মোট ৩৫৫ জন হোম কোয়ারেন্টিনে আছেন। সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার ১২ জন নতুন করে হোম কোয়ারেন্টিনে এসেছেন । এর মধ্যে সদরে পাঁচজন এবং কালিয়ায় সাতজন।

এ পর্যন্ত জেলায় মোট ৩৫৫ জন হোম কোয়ারেন্টিনে আছেন। এর মধ্যে সদরে ১৭১ জন, লোহাগড়ায় ৪৬ জন এবং কালিয়ায় ১৩৮ জন। এ পর্যন্ত মোট ৭০ জনের হোম কোয়ারেন্টিনের মেয়াদ শেষ হয়েছে ।

এদিকে করোনাভাইরাস প্রতিরোধে বৃহস্পতিবার বিকেলে শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকা থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা গণসচেতনতামূলক প্রচারণা অভিযান পরিচালনা করেন।

এ সময় পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), সেনাবাহিনীর ক্যাপ্টেন সাকিব, নির্বাহী ম্যাজিস্ট্রেট এনডিসি জাহিদ হাসান ও মো. আলাউদ্দিনসহ পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন ।

নড়াইল সদরের তুলারামপুর, মুলিয়া, গোবরা, নাকসী, হবখালী, মাইজপাড়াসহ বিভিন্ন এলাকায় গণসচেতনতামূলক প্রচারণা চালানো হয়। সবার সহযোগিতায় করোনাভাইরাস প্রতিরোধ সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা।

তারা বলেন, যাদের হোম কোয়ারেন্টিনে থাকার কথা, তারা নিয়ম মেনে থাকছেন কিনা; তা তদারকি করা হচ্ছে। কোথাও লোক সমাগম হচ্ছে কিনা তা দেখা হচ্ছে। করোনাভাইরাস নিয়ে আতঙ্ক ও গুজব না ছড়িয়ে সঠিক নিয়ম মেনে চলার জন্য সবাইকে অনুরোধ করা হচ্ছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
মালয়েশিয়ার কাছে অসহায় বাংলাদেশ!
X
Fresh