• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

রাজবাড়ীতে করোনা আক্রান্ত সন্দেহে আরেকজনকে ঢাকায় প্রেরণ

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৭ মার্চ ২০২০, ১০:৪৩
করোন রোগী রাজবাড়ী
ছবি সংগৃহীত

করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে রাজবাড়ী জেলা শিক্ষা অফিসের এক কর্মকর্তাকে ঢাকার বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালে পাঠানো হয়েছে। নিয়ে রাজবাড়ী থেকে করোনা সন্দেহে দ্বিতীয় কোনও ব্যক্তিকে ঢাকায় পাঠালো সিভিল সার্জন।

গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে রাজবাড়ী সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম তথ্য নিশ্চিত করেন।

স্থানীয় পুলিশ সূত্রে জানা যায়, রাজবাড়ী পৌরসভার দুই নম্বর বেড়াডাঙ্গা এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন জেলা শিক্ষা অফিসের এক কর্মকর্তা। তার পাশের বাসায় আমেরিকা থেকে আসা এক প্রবাসী অবস্থান করায় তার আত্মীয়-স্বজন শিক্ষা অফিসের ওই কর্মকর্তার বাসায় আসা-যাওয়া করতেন।

সিএস ডা. নুরুল ইসলাম বলেন, আক্রান্ত ওই ব্যক্তি ফোনের মাধ্যমে তার শারীরিক অবস্থা অন্যান্য তথ্য জানান। পড়ে বিকেলে তাকে ঢাকায় পাঠানোর ব্যবস্থা করা হয়। ঢাকায় তার শরীরের নমুনা সংগ্রহ শেষে জানা যাবে তিনি করোনাভাইরাসে আক্রান্ত কিনা?

তিনি আরও বলেন, গেল ২৪ ঘণ্টায় ৫১ জন হোম কোয়ারেন্টিনে গিয়েছে। নিয়ে জেলায় ৫৮৭ জন হোম কোয়ারেন্টিনে আছেন। এছাড়া কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেয়েছেন ৫১ জন।

এর আগে গেল ২১ মার্চ রাজবাড়ীর পাংশা থেকে আওয়ামী লীগ নেতা দীপক কুণ্ডকে ঢাকায় পাঠানো হয়েছিল। পরবর্তীতে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা-নিরীক্ষা শেষে করোনার কোনও উপস্থিতি পাননি চিকৎসকরা।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন মজুমদার আরটিভি অনলাইনকে বলেন, রাজবাড়ী শিক্ষা অফিসের এক কর্মকর্তাকে করোনা আক্রান্ত সন্দেহে ঢাকায় পাঠানো হয়েছে। তবে তিনি যে বাসায় থাকতেন সেই বাসায় কোনও প্রবাসী আসেনি। তার পাশের বাসায় আমেরিকা এক প্রবাসী এসেছিল। সেই বাসার সবাইকে পুলিশ হোম কোয়ারেন্টিনে রেখেছিল।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লক্ষ্মীপুরে তাপদাহ, হাসপাতালে বাড়ছে রোগীর সংখ্যা
রাজবাড়ীতে হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু
কালিয়াকৈরে তাপদাহে হাসপাতালে রোগীর সংখ্যা বেড়েই চলেছে
গরমে বাড়ছে শিশু রোগীর সংখ্যা, ওষুধের তীব্র সংকট
X
Fresh