• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

নবম শ্রেণির ছাত্রের হাত ধরে অষ্টম শ্রেণির ছাত্রী উধাও

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৫ মার্চ ২০২০, ২১:০৬
প্রেম প্রেমিক প্রেমিকা
প্রতীকী ছবি

টাঙ্গাইলের সখীপুর উপজেলায় নবম শ্রেণির ছাত্রের হাত ধরে অষ্টম শ্রেণির ছাত্রী গেল পাঁচদিন ধরে উধাও ছিল। গেল ২১ মার্চ শনিবার রাতে উপজেলার দাড়িয়াপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে সমঝোতার মাধ্যমে বিয়ে সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন এলাকাবাসী।

জানা যায়, উপজেলার দাড়িয়াপুর গ্রামের প্রবাসী আবদুর রহিমের ছেলে রফিক রাজু ক্যাডেট স্কুলের নবম শ্রেণির ছাত্র রনি আহমেদের (১৫) সঙ্গে একই গ্রামের দুলাল হোসেনে মেয়ে দাড়িয়াপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়ুয়া ছাত্রী শান্তি আক্তারের (১৪) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ২১ মার্চ রাতে প্রেমিক রনির হাত ধরে পালিয়ে যায় প্রেমিকা শান্তি আক্তার। পরে বিষয়টি জানাজানি হলে উভয়পক্ষের সমঝোতায় গেল ২৩ মার্চ রাতে তাদের দুজনের বিয়ের কাজ সম্পন্ন করা হয়। খবর পেয়ে গেল ২৪ মার্চ বিকেলে সরেজমিন ওই দুই শিক্ষার্থীর বাড়িতে গেলে ঘটনার সত্যতা পাওয়া যায়।

ছেলের মা জানান, প্রশাসনের ভয়ে তাদেরকে দূরে রাখা হয়েছে। মেয়ের ভাই রাসেল জানান, তার বোনকে উদ্ধারে সমঝোতার চেষ্টা চলছে। দাড়িয়াপুর এএ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. ছানোয়ার হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। দাড়িয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনসার আলী আসিফ বলেন, আমি বিষয়টি জেনেছি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাভারে ২ স্কুলছাত্রকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ৪
পার্কে ঘুরতে নিয়ে ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার
কসবায় ট্রেনের নিচে ঝাঁপ দিলেন কলেজছাত্রী
বিয়ের তিন দিন আগে বিএনপি নেতার মেয়েকে নিয়ে উধাও ছাত্রলীগ নেতা!
X
Fresh