• ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বাড়ি থেকে তুলে নিয়ে স্কুলশিক্ষার্থীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৬ মার্চ ২০২০, ১৭:৫৭
বাড়ি থেকে তুলে নিয়ে স্কুলশিক্ষার্থীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

টাঙ্গাইলের ভূঞাপুরে বাড়ি থেকে তুলে নিয়ে এক স্কুলশিক্ষার্থীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার পূর্নবাসন এলাকায় এই ঘটনা ঘটে।

রোববার রাতে শিক্ষার্থীর বাবা বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে ভূঞাপুর থানায় ধর্ষণ মামলা করলে পুলিশ উপজেলার পলশিয়া গ্রামের আ. হামেদের ছেলে রানা বাবু (১৬) ও একই গ্রামের আব্দুল খালেকের ছেলে জাকারিয়াকে (২০) গ্রেপ্তার করে।

জানা যায়, ধর্ষিত ওই স্কুলশিক্ষার্থীকে উপজেলার পলশিয়া গ্রামের রানা বাবু বিদ্যালয়ে যাতায়াতের সময় উত্যক্ত করাসহ প্রেমের প্রস্তাব দিত। প্রেমের প্রস্তাবে ব্যর্থ হওয়ায় ক্ষিপ্ত হয়ে ৯ মার্চ ওই শিক্ষার্থীকে উপজেলার পলশিয়া গ্রামের রানা বাবুসহ চারজন মিলে তাকে পার্শ্ববর্তী সিরাজকান্দি গ্রামে নিয়ে যায়। পরে সেখানে রানা বাবু ও তার বন্ধু জীবনের সহযোগিতায় উপজেলার ৪ নম্বর পুনর্বাসন গ্রামের বাদশার ছেলে সুজন ও পলশিয়া গ্রামের খালেকের ছেলে জাকারিয়া মেয়েটিকে ধর্ষণ করে। ধর্ষণের পর বিষয়টি কাউকে জানালে প্রাণনাশের হুমকি দেয়া হয়। পরে ধর্ষণের বিষয়টি তার পরিবারের কাছে জানায় মেয়েটি।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম জানান, ধর্ষণের শিকার মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আটক দুইজনকে সোমবার দুপুরে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিঁধ কেটে ঘরে ঢুকে মা-মেয়েকে দলবদ্ধ ধর্ষণ : আ.লীগ নেতা গ্রেপ্তার
X
Fresh