• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

জয়পুরহাটে ইতালিফেরত ব্যক্তি হোম কোয়ারেন্টাইনে

জয়পুরহাট প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১২ মার্চ ২০২০, ১৫:৪৮
জয়পুরহাটে ইতালিফেরত ব্যক্তি হোম কোয়ারেন্টাইনে

জয়পুরহাটের আক্কেলপুরে ইতালিফেরত এক ব্যক্তিকে নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ইতালি প্রবাসী গত বুধবার সকালে ঢাকায় হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। এর পর তিনি আলাদা একটি মাইক্রোবাসযোগে জয়পুরহাটের নিজ ভাড়া বাড়িতে আসেন। পরে সেখানে পাশের বাড়ির ভাড়াটিয়ারা বাধা দিলে সেখানে তিনি না উঠে নিজ গ্রামের বাড়িতে উঠেন।

বিষয়টি জানাজানি হলে বুধবার রাতে জয়পুরহাট জেলা সিভিল সার্জন ডা. মো. সেলিম মিঞা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রাধেশ্যাম আগরওয়ালা, উপজেলা নির্বাহী অফিসার জাকিউল ইসলামসহ একটি মেডিকেল টিম ওই প্রবাসীর বাড়িতে গিয়ে পরিবারের সঙ্গে কথা বলে নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে রাখার সিদ্ধান্ত নেন।

ডা. রাধেশ্যাম আগরওয়ালা বলেন, তার শরীরে করোনা ভাইরাসের কোনও লক্ষণ দেখা যায়নি। যেহেতু তিনি আক্রান্ত দেশ ইতালি থেকে ফিরেছেন সেহেতু তাকে জেলা সিভিল সার্জন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং ওই এলাকার ইউপি চেয়ারম্যানের তত্ত্বাবধানে পরিবার থেকে আলাদা করে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

জয়পুরহাট জেলা সিভিল সার্জন ডা. মো. সেলিম মিঞা বলেন, খবর পেয়ে আমরা মেডিকেল টিমসহ ঘটনাস্থলে পৌঁছে তার পরিবারের সঙ্গে কথা বলে হোম কোয়ারেন্টাইনে রেখেছি। তার শরীরে করোনাভাইরাসের কোনও লক্ষণ পাওয়া যায়নি। এ বিষয়ে জেলা সিভিল সার্জন কার্যালয়ে কন্ট্রোল রুম খোলা হয়েছে যার নম্বর- মোবাইল নম্বর ০১৭১৭-২২৬৩৪১, টেলিফোন- ৬২২০৭। প্রয়োজনে কন্ট্রোল রুমে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh