logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     বিশ্বজুড়ে একদিনে এক লাখের বেশি আক্রান্ত, ৬ হাজার মৃত্যু, এই মৃত্যুর অর্ধেকের বেশিই স্পেন, ইতালি ও যুক্তরাষ্ট্রে: বিবিসি। গত ২৪ ঘণ্টায় বাংলাদেশে দুজন ব্যক্তি আক্রান্ত হয়েছেন: আইইডিসিআর। যুক্তরাজ্যে ১ দিনে শুধু বুধবার ৫৬২ জনের মৃত্যু হয়েছে, আক্রান্ত ৪৩২৪, মোট মৃতের সংখ্যা ২৩৫২, মোট আক্রান্ত ২৯৪৭৪ জন: এএফপি। গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি মৃত্যু দেখল আমেরিকা- ৮৬৫ জন, মোট মৃত্যু ৩ হাজার ৮৭৩, আক্রান্তের পরিসংখ্যানেও প্রথম স্থানে আমেরিকা- এক লাখ ৭৫ হাজার: ডয়েচে ভেলে। ইউরোপে মৃতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে, শুধু স্পেন ও ইতালিতেই মৃত্যু ২০ হাজারের বেশি, ইতালিতে ১২৪২৮, যুক্তরাজ্যে ১৭শ ছাড়িয়েছে: বিবিসি।

নবীগঞ্জে নিহতের সংখ্যা বেড়ে ৯

হবিগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ০৬ মার্চ ২০২০, ১৩:০৯ | আপডেট : ০৬ মার্চ ২০২০, ১৪:৪৫
নিহত মাইক্রোবাস সিলেট
ফাইল ছবি
হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে নয়জনের মৃত্যু হয়েছে।

শুক্রবার ভোরে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের কান্দিগাঁও এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ছয়জনের নাম জানা গেছে। তারা হলেন ইমন খান (২৭),  রাজীব (২৮), মহসিন (৩০) রাব্বী (২৪) আসমা (৩০) ও সুমনা (৩৪)। নিহতরা সকলেই নিকটাত্মীয়।  নিহতদের মধ্যে সুমনার মৃত্যু হয় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। বাকিরা ঘটনাস্থলেই মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এরশাদুল হক ভূঁইয়া।

তিনি জানান, নিহতদের পরিবারের সদস্যরা মোবাইল ফোনে পুলিশকে জানিয়েছেন তারা সুনামগঞ্জের দিরাইয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন নয়জন। খবর পেয়ে ফতুল্লাহ থেকে নিহতদের স্বজনরা নবীগঞ্জের উদ্দেশে রওয়ানা হয়েছেন। তারা আসলেই মরদেহ হস্তান্তর করা হবে।

অতিরিক্ত যাত্রী অর্থাৎ ১২ জন নিয়ে সিলেটের দিকে যাচ্ছিল মাইক্রেবাসটি। এরমধ্যে কান্দিগাঁও এলাকায় গেলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে এ ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই মারা যান নারী ও শিশুসহ আটজন। আহত হন আরও চারজন। পরবর্তীতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরও এক নারী।

জেবি

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৬ ২৬
বিশ্ব ৯৩৭৫৬৭ ১৮৪৩১১ ৪৭২৫৬
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়