• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কক্সবাজারে ১ লাখ ৯০ হাজার পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গা আটক

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০২ মার্চ ২০২০, ২২:৩৬
কক্সবাজারে ১ লাখ ৯০ হাজার পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গা আটক
কক্সবাজার জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে ১ লাখ ৯০ হাজার পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গাকে আটক করেছে

কক্সবাজার জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে ১ লাখ ৯০ হাজার পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গাকে আটক করেছে।

আজ সোমবার (২ মার্চ) বিকেলে রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের উত্তর মিঠাছড়ি এলাকার ফজলুল হক চৌধুরীর বাড়িতে এবং বাংলাবাজার এলাকায় অভিযান চালানো হয়। এসময় একটি সাদা রঙের মাইক্রোবাসও আটক করা হয়েছে।

জানা গেছে, কক্সবাজার জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজওয়ান আহমদের নেতৃত্বে গোয়েন্দা শাখার ইন্সপেক্টর কাজী মিজানুর রহমান সহ সঙ্গীয় ফোর্স রোববার বিকালে রামু উপজেলার জোয়ারিয়া নালা ইউনিয়নের উত্তর মিঠা ছড়ি এলাকার চৌধুরী পাড়াস্থ জনৈক ফজলুল হক চৌধুরীর ভাড়া বাসায় অভিযান চালান। এসময় উদ্ধার করা হয় ১ লাখ ৪০ হাজার পিস ইয়াবা। এসময় আটক করা হয়, উখিয়া উপজেলার কুতুপালং আনরেজিষ্ট্রার্ড ক্যাম্পের ডি-৪ ব্লক-২ এর বাসিন্দা (রামু উত্তর মিঠাছড়ি চৌধুরীপাড়াস্থ ফজলুল হক চৌধুরী ভাড়াটিয়া) মো. হোসনের ছেলে নুর মোস্তফা (৩০), কক্সবাজার পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কুতুবদিয়াপাড়ার মৃত নজির আহম্মদের ছেলে সোনা মিয়া (২৫)।

এসময় পালিয়ে যায় রামু উপজেলার রাজারকুল ইউনিয়নের উখিয়ার ঘোনা মো. ইসলামের ছেলে আবদুর রহমান (৩৮), উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের রত্না গ্রামের (বর্তমানে কক্সবাজার সদরের পিএমখালী ইউনিয়নের উত্তর পাড়ার নুর আলমের ভাড়া বাসা) মৃত মো. আলমের ছেলে রোহিঙ্গা মো. আয়ুব প্রকাশ তৈয়বসহ (৪০) আরও ৩/৪ জন।

পরে আটককৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে বিকেল সাড়ে ৪টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের বাংলাবাজার পুরাতন রোড আব্দুল করিম এর দোকানের সামনে থেকে পরিত্যক্ত সাদা রঙের একটি মাইক্রোবাস (চট্টমেট্টো-চ-১১-৫৪৫৭) আটক করে। মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয় আরও ৫০ হাজার পিস ইয়াবা।

ডিবি পুলিশের ইন্সপেক্টর কাজী মিজানুর রহমান জানান, আটক দুই মাদক কারবারীসহ পলাতক আসামি আবদুর রহমান, উখিয়া থানাধীব কুতুপালং আনরেজিষ্ট্রার্ড ডি-৪ আইএমও হাসপাতালের উত্তরপাশে বসবাসকারী রোহিঙ্গা আবদুল গফুর (৩৫), মো. আয়ুব প্রকাশ তৈয়বকে পলাতক আসামি করে আরও অজ্ঞাতনামা ৩/৪ জন ইয়াবা ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আখাউড়ায় ১৮০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক 
শ্রীপুরে পিস্তল ও ইয়াবাসহ যুবক গ্রেপ্তার 
গাঁজাগাছ-ইয়াবাসহ আটক ২
পাথরঘাটায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
X
Fresh