logo
  • ঢাকা শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ২ জনের মৃত্যু, শনাক্ত ৯ এর মধ্যে রয়েছে দুই শিশু, সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৩০ জন: আইইডিসিআর। যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে। সবচেয়ে বিপর্যস্ত নিউইয়র্কেই গত ২৪ ঘণ্টায় ৫৬২ জন মারা গেছেন, মোট মৃত্যু ২৩৭৩: গভর্নর অ্যান্ড্রু কুমো। ভারতে মোট ৬২ জনের মৃত্যু, মোট আক্রান্তের সংখ্যা ২৫৪৭ জন। ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ৪৭৮ জন, তবে চিকিৎসায় সুস্থ হয়ে ওঠার সংখ্যাও বাড়ছে ভারতে। শুক্রবার পর্যন্ত বিশ্বে মারা গেছেন ৫৯ হাজার ১৩১ জন। দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৫ জন আক্রান্ত, মৃত্যু নেই।

স্কুলছাত্র হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ২৬ ফেব্রুয়ারি ২০২০, ২০:৩১ | আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ২০:৩৮
নিহত হত্যা সাখের
নিহত স্কুলছাত্র মো. আবু সাখের শাহীন
নোয়াখালীতে নবম শ্রেণির ছাত্র মো. আবু সাখের শাহীন হত্যা মামলায় তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন জেলা ও দায়রা আদালত। এ সময় এক নারী আসামিকে বেকসুর খালাস দেয়া হয়।

বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিন আহমদ শুনানি শেষে এ আদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, সেনবাগ উপজেলার পশ্চিম আহাম্মদপুর গ্রামের মো. আব্দুল মোতালেব দুলাল, মো. আব্দুল কুদ্দুছ মাখন ও মহসিন আলী ফারুক।

নিহত শাহিনের ওই গ্রামের মোরশেদ আলমের ছেলে এবং হাজী মোকছেদুর রহমান মুসলিম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

আদালত সূত্রে জানা যায়, ২০১৮ সালের আট ফেব্রুয়ারি রাতে মোবাইলে ডেকে এনে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করা হয় মো. আবু সাখের শাহিনকে। পরের দিন তার বাবা বাদী হয়ে সাতজনকে আসামি করে সেনবাগ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে এজাহারভুক্ত চারজনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। পরে আদালত ১৭ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আজ বুধবার তিন আসামিকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন।  এ সাজায় সন্তুষ্টি প্রকাশ করেন নিহত শাহিনের বাবা ও মামলার বাদী মোরশেদ আলম।

পাবলিক প্রসিকিউটর গুলজার আহমেদ জুয়েল আরটিভি অনলাইনকে জানান, আদেশকালে সাজাপ্রাপ্তদের মধ্যে মো. আব্দুল কুদ্দুছ মাখন ও অব্যাহতিপ্রাপ্ত আসামি সেলিনা আক্তার মুক্তা আদালতে  উপস্থিত ছিলেন।অপর আসামিরা এখনও পলাতক রয়েছেন। 

জেবি

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৭০ ৩০
বিশ্ব ১১৪০৩২৭ ২৩৩৯৩০ ৬০৮৭৪
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়