logo
  • ঢাকা বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু আরো ৩ জন, এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২০ জনে, নতুন আক্রান্ত ৫৪ জন, এর মধ্যে ঢাকায় ৩৯ জন আর পুরুষ ৩৩ জন, নারী ২১ জন, মোট আক্রান্ত ২১৮: আইইডিসিআর। বিশ্বে গত ২৪ ঘণ্টায় ৭৩৮০ জনের মৃত্যু, মোট মৃত্যু ৮২ হাজারের বেশি। সবচেয়ে বেশি মৃত্যু যুক্তরাষ্ট্রে ১৯৭০ জন। মোট মৃত্যু ১২৮৫৪, আক্রান্তের দিক দিয়েও সবার ওপরে যুক্তরাষ্ট্র। এরপরেই ফ্রান্সে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ১৪১৭ জনের। মোট মৃত্যু ১০৩২৮ জনের। মোট আক্রান্ত এক লাখ নয় হাজারের বেশি মানুষ। তবে মৃত্যুতে বিশ্বে এখনও শীর্ষ ইতালি, এরপরই স্পেন। ব্রিটেনে হঠাৎ করে মৃত্যুর সংখ্যা বেড়েছে। গত ২৪ ঘণ্টায় এক লাফে ৭৮৬ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে মারা গেছেন ৫ জন, শনাক্ত ৪১ জন, ঢাকায় ২০ জন ও নারায়ণগঞ্জে ১৫ জন এবং এর মধ্যে পুরুষ ২৮, নারী ১৩, সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩১ জন: আইইডিসিআর।

পিকনিকে এসে ছেলের লাশ নিয়ে ফিরলেন বাবা-মা

নেত্রকোনা প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৫৫ | আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৪৭
নিহত শিশু বাবা-মা
ছবি: সংগৃহীত
নেত্রকোনার দুর্গাপুরে বাবা-মায়ের সঙ্গে পিকনিকে এসেছিল পাঁচ বছর বয়সী ফাহিম। ঘুরাঘুরির একপর্যায়ে বাবার হাত ছেড়ে রাস্তা পার হতে গিয়ে দ্রুতগতির ব্যাটারিচালিত অটোরিকশার চাপায় নিহত হয় হাবিবুল্লাহ সিদ্দিক ফাহিম ।

আজ সোমবার দুপুরে উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের রানীখং মিশনের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত ফাহিম ময়মনসিংহের হাবিবুর রহমানের ছেলে এবং নাসিরাবাদ দাখিল মাদরাসার প্রথম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, আজ দুর্গাপুরে পরিবারের সঙ্গে বেড়াতে আসে ফাহিম। বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি শেষে তারা রানীখং মিশনের  সামনে এলে ফাহিম বাবার হাত ছেড়ে সড়ক পার হওয়ার চেষ্টা করে। এ সময় বেপরোয়াগতির একটি ব্যাটারিচালিত অটোরিকশা তাকে ধাক্কা দেয়। পরে তাকে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে দুর্গাপুর থানার উপ-পরিদর্শক সুমন চন্দ্র দাস জানান, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ব্যাটারিচালিত অটোরিকশাটিকে আটক করা হলেও এর চালক পলাতক রয়েছেন।

জেবি

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২১৮ ৩৩ ২০
বিশ্ব ১৪২৯৪৩৭ ৩০১১৩০ ৮২১১৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়