logo
  • ঢাকা বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     স্পেনে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৮৪৯ জন, মোট মৃত্যু ৮১৮৯ জন, আক্রান্ত ৯৪৪১৭ জন: এএফপি। সৌদিতে গত ২৪ ঘণ্টায় আরো ১১০ আক্রান্ত, মোট আক্রান্তের সংখ্যা ১৫৬৩ জন: সৌদি গেজেট। এই প্রথম কাতারে এক বাংলাদেশির মৃত্যু: কাতার স্বাস্থ্য মন্ত্রণালয়। গত ২৪ ঘণ্টায় বাংলাদেশে নতুন আক্রান্ত ২, মোট আক্রান্ত ৫১ জন, সুস্থ ৬ জন: আইইডিসিআর। যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় মৃত্যু ৫৬৫, আক্রান্ত ১৯৯৮৮, মোট মৃত্যু ৩০৪০, আক্রান্ত এক লাখ ৬৪২৭৪ জন, এর মধ্যে সবচেয়ে বেশি ২৭৯ জনের মৃত্যু হয়েছে নিউইয়র্ক সিটিতে। গত ২৪ ঘণ্টায় স্পেনে মৃত্যু ৯১৩, জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ৫২৩১ জন, আক্রান্ত ৭৮৪৬, সবচেয়ে বেশি মৃত্যু ইতালিতে ১১ হাজার ৫৯১, তারপর স্পেনে ৭৭১৬, ফ্রান্স ৩১৮৬: জনস হপকিন্স ইউনিভার্সিটি।

ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ২১ ফেব্রুয়ারি ২০২০, ১০:১৪ | আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০২০, ১১:৩৯
ডাকাত বন্দুকযুদ্ধ নিহত
ফাইল ছবি
চাঁপাইনবাবগঞ্জে ছয় বছরের শিশু রিমাকে ধর্ষণ ও হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের হরিশপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম তরিকুল ওরফে সাদ্দাম (৩৫)। তিনি সদর উপজেলার চরবাগডাঙ্গা গ্রামের নোমানের ছেলে।

এর আগে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ভারত পালিয়ে যাওয়ার সময় সদর উপজেলার আলাতুলী ইউনিয়নের বকচর সীমান্ত থেকে তাকে আটক করে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) ফজল-ই-খুদা বিষয়টির সত্যতা নিশ্চিত করে আরটিভি অনলাইনকে জানান, সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ভারত পালিয়ে যাওয়ার সময় সদর উপজেলার আলাতুলী ইউনিয়নের বকচর সীমান্ত থেকে সাদ্দামকে আটক করে গোয়েন্দা পুলিশ। তাকে নিয়ে থানায় আসার সময় শাহজাহানপুর ইউনিয়নের হরিশপুর এলাকায় সাদ্দামের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে। পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় তরিকুল ওরফে সাদ্দামের বুকে গুলি লাগলে রাত নয়টার দিকে তাকে আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসা হয়।  কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রসঙ্গত,  গেলো ১৮ ফেব্রুয়ারি মঙ্গলবার সদর উপজেলার চরবাডাঙ্গা গ্রামের রুহুল আমিনের শিশু মেয়ে প্রথম শ্রেণির ছাত্রী রিমাকে ধর্ষণের পর হত্যা করে সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের এমএইচ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনের বাঁশঝাড়ের একটি গর্তে ফেলে দেয়া হয়।

এ ঘটনায় নিহত রিমার বাবা গতকাল বুধবার রুহুল আমিন বাদী হয়ে তরিকুলসহ পাঁচ অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে নবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা করেন। মামলা দায়েরের পর পলাতক তুরিকুলের বাড়ি থেকে নিহত রিমার পরনের প্যান্ট উদ্ধার করা হয়।

জেবি

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫১ ১৯
বিশ্ব ৮২৩৭৪৯ ১৭৪১১৫ ৪০৭০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়