logo
  • ঢাকা সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬

আতশবাজির ঝলকানিতে উদীয়মান নক্ষত্র অভিষেককে বরণ

নড়াইল প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ১৭ ফেব্রুয়ারি ২০২০, ২৩:৪৬
আতশবাজির ঝলকানিতে উদীয়মান নক্ষত্র অভিষেককে বরণ
অভিষেক দাস অরণ্যকে বরণ
ঝলকানিতে বর্ণিল আয়োজনে চিত্রা পাড়ের উদীয়মান নক্ষত্র অভিষেক দাস অরণ্যকে বরণ করা হয়েছে। 

আজ সোমবার রাত পৌনে ৮টা থেকে প্রায় ঘণ্টাব্যাপী আতশবাজির ঝলকানি রাতের আকাশকে আলোময় করে তোলে। চিত্রা নদীর পাড়ে জমিদারদের নির্মাণ করা বাঁধাঘাটের পাশে অবস্থিত অভিষেক দাসের বাড়ির কাছে সরকারি ভিক্টোরিয়া কলেজ মাঠে চলে আনন্দ উৎসবসহ আতশবাজির ঝলকানি। 

বাংলাদেশকে প্রথম বিশ্বকাপ এনে দেয়া অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের খেলোয়াড় নড়াইলের কৃতি সন্তান অভিষেক দাস অরণ্যকে কেন্দ্র করে আতশবাজির বর্ণিল ঝলকানির আয়োজন করেন অভিষেকপ্রেমীরা। এ আনন্দ উৎসবে যোগ দিতে সন্ধ্যা থেকে ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চ চত্বরে জড়ো হতে থাকেন বিভিন্ন শ্রেণি পেশার হাজার হাজার মানুষ। 

অভিষেকপ্রেমীদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নিতে অনুষ্ঠানে যোগ দেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম, ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এমপির বাবা গোলাম মুর্তজা স্বপন, কোলকাতা থেকে আগত অভিষেকের কাকা জয়দেব বিশ্বাস, নড়াইল চেম্বার অব কমার্সের সভাপতি মোহাম্মদ হাসানুজ্জামান, পৌর কাউন্সিলর শরফুল আলম লিটু, মো. লুলু খান, হাফিজ খান মিলন ও অভিষেকের বাবা অসিত দাস। 

ক্রিকেটার অভিষেক দাস অরণ্য অতিথিদের পাশে দাঁড়িয়ে অনুষ্ঠানে আগত সবাইকে শুভেচ্ছা জানান। এ সময় কোমলমতি অভিষেকের চোখে-মুখে ছিল আনন্দের ছাপ। 

অনুষ্ঠানে অভিষেক বলেন, মাশরাফিই আমার আসল অনুপ্রেরণা। নড়াইলে জন্ম বলে মাশরাফি ভাইকে খুব কাছ থেকে দেখেছি। ফলে তার জীবন-যাপন, তাঁর খেলা আমাকে মুগ্ধ করতো। প্রায়ই তার সঙ্গে কথা বলি, পরামর্শ নেয়ার চেষ্টা করি। তাঁর অভিজ্ঞতা থেকে কিছুটাও যদি নিতে পারি, সেটা আমার ক্যারিয়ারে অনেক কাজে দেবে। মাশরাফি ভাইয়ের মতো হতে পারবো কিনা জানি না, তবে স্বপ্ন দেখি মাশরাফি ভাইয়ের মতো দেশসেরা পেসার হওয়ার। তার মতই বড় ক্রিকেটার হয়ে সর্বোচ্চ পর্যায়ে দীর্ঘদিন খেলতে চাই। তার মতো ভালো মানুষও হতে চাই। 

মাশরাফি বাবা গোলাম মুর্তজা স্বপন বলেন, বিশ্বকাপে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল চ্যাম্পিয়ন হওয়ার জন্য অভিষেকের পারফরম্যান্স বড় অবদান রেখেছে। মাশরাফির শহরে আরেক গুণী ক্রিকেটারের জন্ম হলো বলে তিনি মন্তব্য করেন। 

এসময় জমকালোভাবে আতশবাজির ঝলকানিতে অভিষেককে বরণ করায় অভিষেকের বাবা অসিত দাস আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসএস

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৮ ৩০
বিশ্ব ৬৮৫৬২৩ ১৪৫৭০৬ ৩২১৩৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়