logo
  • ঢাকা বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মারা গেছেন ৫ জন, শনাক্ত ৪১ জন, ঢাকায় ২০ জন ও নারায়ণগঞ্জে ১৫ জন এবং এর মধ্যে পুরুষ ২৮, নারী ১৩, সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩১ জন: আইইডিসিআর। ওয়ার্ল্ডওমিটারসের তথ্য অনুযায়ী, সবচেয়ে বেশি মৃত্যু ইতালিতে- ১৬৫২৩ জন, এরপর স্পেনে মৃত্যু ১৩৩৪১ জন, যুক্তরাষ্ট্রে ১০৮৭১ জন, ফ্রান্সে ৮৯১১ জন, যুক্তরাজ্যে ৫৩৭৩ জন, ইরানে ৩৭৩৯ জন, চীনে ৩৩৩১ জন। ভারতে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৩৫৪ জন, মোট আক্রান্ত ৪৪২১ মোট মৃত্যু ১১৪: স্বাস্থ্য মন্ত্রণালয়।

ফ্যানে ঝুলছে স্বামী, খাটে স্ত্রীর মরদেহ

স্টাফ রিপোর্টার, আরটিভি অনলাইন
|  ১৭ ফেব্রুয়ারি ২০২০, ২২:৪২ | আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০২০, ২৩:৩২
ফ্যানে ঝুলছে স্বামী, খাটে স্ত্রীর মরদেহ
ফরিদপুরে ঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার
ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুর মহল্লার লঞ্চ ঘাট এলাকায় এক ঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।  

আজ সোমবার (১৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে ফরিদপুর কোতোয়ালি থানা পুলিশ ঘরের দরজা ভেঙে তাদের মরদেহ উদ্ধার করে। 

মৃত স্বামী ও স্ত্রীর নাম  রাজীব বিশ্বাস (৩৪) ও স্মৃতি বণিক (২২)। এরা দুজনই গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার বাটিকামারী এলাকার বাসিন্দা। স্মৃতি বণিক মুকসুদপুরের বাটিকামারী এলাকার খোকন বণিকের মেয়ে। তবে রাজীবের বাবার নাম জানা যায়নি।

এলাকাবাসী জানায়, কয়েক বছর আগে মো. শওকতের একতলা পাকা বাড়িটি ভাড়া নেন তারা। শওকতের বাড়িটি লঞ্চঘাট এলাকায় কুমার নদের পূর্বপাড়সংলগ্ন। রাজীব টিউশনি করতেন এবং স্মৃতি একটি স্কুলে শিক্ষকতা করতেন।

ফরিদপুর পুলিশ সুপার মো. আলীমুজ্জামান জানান, পুলিশ দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় রাজীবের মরদেহ এবং শয্যায় পড়ে থাকা অবস্থায় স্বপ্নার মরদেহ উদ্ধার করে। 

তিনি বলেন, যে ঘর থেকে মরদেহ উদ্ধার করা হয় সেটি ভেতর থেকে বন্ধ ছিল। ধারণা করা হচ্ছে স্বামী তার স্ত্রীকে মেরে নিজে গলায় দড়ি দিয়েছে। তবে প্রকৃত কারণ ময়নাতদন্ত শেষে বলা যাবে। মরদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে মঙ্গলবার পাঠানো হবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এসএস

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৬৪ ৩৩ ১৭
বিশ্ব ১৩৬৩৩৬৫ ২৯২৪২৫ ৭৬৪২০
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়