logo
  • ঢাকা শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬

মাটিরাঙ্গায় ভালোবাসা দিবসে কুরআন শরিফ বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ১৫ ফেব্রুয়ারি ২০২০, ১৪:১০ | আপডেট : ১৫ ফেব্রুয়ারি ২০২০, ১৫:০৪
কোরআন ভালোবাসা শ্রেণি
বিশ্ব ভালোবাসা দিবসে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মধ্যে কোরআন শরীফ বিতরণ করছে বন্ধু জুনিয়র যুব ক্লাব
খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ভিন্ন আয়োজনে ভালোবাসা দিবস উদযাপন করেছে সামাজিক সংগঠন বন্ধু জুনিয়র যুব ক্লাব।  ভালোবাসা দিবসে স্থানীয়দের মধ্যে কুরআন শরিফ ও হাদিসের বই বিতরণ করেছেন তারা। তাদের এ ধরনের ব্যতিক্রমী আয়োজনকে অনেকেই সাধুবাদ জানিয়েছে।

‘ফুল একদিনের,  কুরআন শরিফ প্রতিদিনে’র এমন স্লোগানকে সামনে রেখে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে গতকাল শুক্রবার সকালের দিকে বিভিন্ন মাদরাসার শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণি-পেশার শতাধিক মানুষের হাতে কুরআন শরিফ ও হাদিসের বই তুলে দিয়েছে সামাজিক সংগঠনটি।  

মাটিরাঙ্গা উপজেলা সদরের ব্যস্ত সড়কের পাশে ছোট্ট প্যান্ডেলে ভালোবাসা দিবসের এ ব্যতিক্রমী আয়োজনে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. শামসুদ্দিন ভুইয়া, তবলছড়ি গ্রিন হিল কলেজের প্রভাষক মো. হাফিজুর রহমান, মাটিরাঙ্গা পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ আলী ও বন্ধু জুনিয়র যুবক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. মামুনুর রশীদ মামুন।

এমন আয়োজনকে ব্যতিক্রমী চিন্তার ফসল উল্লেখ করে মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. শামসুদ্দিন ভুইয়া বলেন, আমরা অনেকেই যা চিন্তা করিনি তরুণরা সে চিন্তার বাস্তবায়ন ঘটিয়েছে। দিন শেষে ফুল শুকিয়ে যাবে, সেইসঙ্গে হারিয়ে যাবে ভালোবাসাও। কিন্তু কুরআন শরিফের আলো পরিবার থেকে শুরু করে সমাজকে আলোকিত করবে।

বন্ধু জুনিয়র যুব ক্লাব বরাবরই চমক সৃষ্টি করেছে মন্তব্য করে তবলছড়ি গ্রিন হিল কলেজের প্রভাষক মো. হাফিজুর রহমান বলেন, ভালোবাসা দিবসে কুরআন শরিফ বিতরণ তাদের নতুন চমক। এমন আয়োজন আমাদেরকে ভালোবাসা দিবস মানেই ফুল এ চিন্তা থেকে বের হওয়ার পথ দেখাবে।

বন্ধু জুনিয়র যুব ক্লাবের এমন আয়োজনের প্রশংসা করে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিভীষণ কান্তি দাশ বলেন, এ সংগঠনের প্রতিটি কর্মসূচিই নান্দনিক। ভালোবাসা দিবসে পথচারীদের হাতে কুরআন শরিফ ও হাদিসের বই তুলে দেয়ার মধ্য দিয়ে তারা প্রকৃত ভালোবাসার আলো ছড়িয়ে দিলো। যে ভালোবাসার আলো কখনো নিভে যাবে না। যে আলো অনেককেই আলোকিত করবে।


জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়