logo
  • ঢাকা শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ৩ আশ্বিন ১৪২৭

পাবলিক হেলথের স্টোর কিপারকে পেটালেন ঠিকাদার

  নড়াইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

|  ১০ ফেব্রুয়ারি ২০২০, ২২:০৩ | আপডেট : ১০ ফেব্রুয়ারি ২০২০, ২৩:৪৫
আহত হামলা ঠিকাদার
আহত মো. মহিউদ্দিন মোল্যা
নড়াইলের  জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের(পাবলিক হেলথ) স্টোর কিপার মো. মহিউদ্দিন মোল্যাকে পিটিয়ে আহত করেছে আনুর মোহাম্মদ নামের ছাত্রনেতা পরিচয়দানকারী এক ঠিকাদার। গুরুতর আহত  ওই কর্মচারী বর্তমানে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

অভিযোগে জানা যায়, গতকাল রোববার রাত পৌনে দশটায় অফিসের কাজ শেষে ভাড়া বাসায় যাবার পথে ভওয়াখালী টেক্সটাইল এলাকায় পৌছালে ৪-৫ জন মুখোশধারী সন্ত্রাসী দেশী অস্ত্র ও রামদা নিয়ে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা রড, ক্রিকেট স্ট্যাম্প দিয়ে পেটাতে থাকে। এ সময় মহিউদ্দিনের চিৎকারে স্থানীয় লোকজন বের হয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে পুলিশ ও প্রতিবেশীরা রাত ১১টার দিকে তাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে।  মার খাওয়া অবস্থায় একজন ঠিকাদারকে চিনে ফেলে সে।

আক্রমণকারী  ওই ঠিকাদারের নাম আনুর মোহাম্মদ। তিনি নড়াইল জনস্বাস্থ্য ও প্রকৌশল বিভাগের একজন ঠিকাদার ও কালিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি।

আহত মহিউদ্দিন বলেন,  ওই ঠিকাদার ইচ্ছেমতো অফিস ব্যবহার করে তার ঠিকাদারী মালামাল রাখেন। রাত-বিরাতে দলবল নিয়ে অফিস ক্যাম্পাসে নেশার আড্ডা বসান। আমি স্টোর কিপারের দায়িত্ব পাওয়ার পর এগুলো বাধা দেবার কারণে হুমকি দেয়া শুরু করে। কাল মেরেছে। আমি এর বিচার চাই

তবে অভিযুক্ত ঠিকাদার আনুর মোহাম্মদ অভিযোগ অস্বীকার করে আরটিভি অনলাইনকে বলেন, আমি কালিয়া থেকে এখানে ঠিকাদারি করতে এসেছি। মারামারি করতে নয়। আমাকে ষড়যন্ত্রমূলক জড়ানো হচ্ছে।

নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা.মশিউর রহমান বাবু আরটিভি অনলাইনকে বলেন, আহত মহিউদ্দিনের সারা গায়ে আঘাতের চিহ্ন আছে। চিকিৎসা চলছে। এক্সরে এবং টেস্ট  করার পর তার প্রকৃত অবস্থা জানা যাবে।

নড়াইলের জনস্বাস্থ্য ও প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. সারোয়ার হোসেন বলেন, রাতেই আমি ঘটনাস্থলে গেছি। ছেলেটার মাথা বাদে সব জায়গায় মেরেছে। ঠিকাদার সন্ত্রাসী হলে সে ঠিকাদার থাকে না। এ ঘটনার বিভাগীয় ব্যবস্থা এবং আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৪৪২৬৪ ২৫০৪১২ ৪৮৫৯
বিশ্ব ৩,০১,২৬,০২০ ২,১৮,৭৪,৯৫৭ ৯,৪৬,৭১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়