logo
  • ঢাকা শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬

পাসপোর্ট যাত্রীরা যেন হয়রানির শিকার না হন

বেনাপোল প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ১০ ফেব্রুয়ারি ২০২০, ২১:৩২
যাত্রী হয়রানি মাদক
ফাইল ছবি
মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স গ্রহণ করেছে বর্তমান সরকার। যেকোনোমূল্যে মাদক পাচার বন্ধ করতে হবে। সীমান্তে অবৈধ পারাপার, মাদক, নারী-শিশু পাচার প্রতিরোধে ও পাসপোর্ট যাত্রীরা যেন হয়রানি না হয় সে বিষয়ে বিজিবিকে সহযোগিতা করুন। বেনাপোল বিজিবি কোম্পানি সদর কর্তৃক আয়োজিত মাদক, নারী-শিশু পাচার ও চোরাচালান প্রতিরোধে স্থানীয় সংবাদকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় বক্তারা এসব কথা বলেন।

সোমবার দুপুর ১২টার সময় বেনাপোল বিজিবি কোম্পানি সদরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে-৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বিজিবির উপ-মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো. জালাল গনি খান, এনডিসি, পিএসসি, রিজিয়ন কমান্ডার, দক্ষিণ-পশ্চিম রিজিয়ন, যশোর, বিশেষ অতিথি সেক্টর কমান্ডার কর্নেল মো. আরশাদ আলী ও ৪৯ বিজিবি টুআইসি মেজর নজরুল ইসলাম।

মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, বেনাপোল প্রেস ক্লাবের সভাপতি মহসিন মিলন, সাংবাদিক বকুল মাহবুব, জামাল হোসেন, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রাশেদুর রহমান রাশু, টিভি জার্নালিস্ট অ্যাসোশিয়েশনের সভাপতি সাজেদুর রহমান, দৈনিক ইত্তেফাকের সাংবাদিক কাজী শাহজাহান সবুজ, দৈনিক যুগান্তর ও আরটিভির সাংবাদিক কামাল হোসেন, এস এ টিভির শেখ নাছির উদ্দিন, দৈনিক সংবাদের দেবুল কুমার দাস, এটিএন বাংলার আহমদ আলী শাহীন, এশিয়ান টিভির রাশেদুজ্জামান বাপ্পী, মিলন হোসেন, ঢাকা ট্রিবিউনের সেলিম রেজা, নয়া দিগন্তের আ. মান্নান, শাহীদুজ্জামান শাহীন, দৈনিক মানব কণ্ঠের ফারুক হাসান, দৈনিক আমার সংবাদের ফারুক হোসেন ও আব্দুল আউয়াল।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়