• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

নবম শ্রেণির ছাত্রীকে নিয়ে দশম শ্রেণির ছাত্রের পলায়ন

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৪ ফেব্রুয়ারি ২০২০, ১৪:০০
প্রেম ছাত্রী ধর্ষণ
ফাইল ছবি

প্রেম মানে না বাঁধা। মানে না বয়স। এরকমই এক ঘটনা ঘটিয়েছে টাঙ্গাইলের সখীপুর উপজেলার দড়িয়াপুর এসএ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ইমন ও নবম শ্রেণির এক ছাত্রী। বেশ কয়েকদিন ধরে তাদের খোঁজ না মেলায় পরবর্তীতে জানা যায় প্রেমের টানে তারা একে অপরের হাত ধরে পালিয়ে গেছে।

গেল ৩০ শে জানুয়ারি সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে উপজেলার দড়িয়াপুর গ্রামে।

এ ঘটনায় ওই ছাত্রীর ফুফু বুলবুলি বাদী হয়ে ইমনকে আসামি করে সখীপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তবে এখনও পালিয়ে যাওয়া ছাত্র-ছাত্রীর কোনও খোঁজ পায়নি পুলিশ।

জানা গেছে, উপজেলার দড়িয়াপুর গ্রামের আলের চালা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে ইমন এ বছর দড়িয়াপুর এসএ উচ্চ বিদ্যালয়ে নির্বাচনী পরীক্ষায় অকৃতকার্য হয়েছে। একই বিদ্যালয়ে লেখাপড়ার করার দরুন বছর দুয়েক আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। নিয়মিত ফোনালাপ ও দেখা সাক্ষাতের মাধ্যমে চলতে থাকে তাদের প্রেম।

একপর্যায়ে প্রেমের সম্পর্ক দৈহিক সম্পর্কে রূপ নেয়। প্রেমের সম্পর্ক বিয়ের সম্পর্কে রূপ দিতে গেল ৩০ শে জানুয়ারি সকলের চোখ ফাঁকি দিয়ে সুযোগ বুঝে সন্ধ্যায় পালিয়ে যায় তারা।

এ ঘটনায় ওই ছাত্রীর ফুফু বুলবুলি বাদী হয়ে ইমনকে আসামি করে সখীপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

এ বিষয়ে সখীপুর থানার এসআই ও তদন্তকারী কর্মকর্তা ওমর ফারুক আরটিভি অনলাইনকে বলেন, পালিয়ে যাওয়া অপ্রাপ্তবয়স্ক ছাত্র-ছাত্রীকে খুঁজে বের করার জন্য চেষ্টা অব্যাহত রয়েছে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খিলগাঁওয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা পঞ্চম শ্রেণির ছাত্রীর
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
প্রেমিকার ১৯ দিন পর প্রেমিকের আত্মহত্যা
হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু
X
Fresh