• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

এসআই হত্যা মামলায় ৭ জনের যাবজ্জীবন

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৯ জানুয়ারি ২০২০, ১৮:১১
এসআই হত্যা মামলায় ৭ জনের যাবজ্জীবন

রাজবাড়ীর কালুখালিতে এসআই আব্দুর রাজ্জাক হত্যা মামলায় সাতজনের যাবজ্জীবন দিয়েছেন আদালত। একইসঙ্গে ওই প্রত্যেক আসামিকে ১ লাখ টাকা জরিমানা ও অনাদায়ে ১ বছরের সশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। এ মামলায় ৯ আসামিকে খালাস দেয়া হয়েছে।

আজ বুধবার (২৯ জানুয়ারি) দুপুরে রাজবাড়ীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাসুদ করিম এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- রবিউল ইসলাম জিরু, আকমল শেখ, কুদ্দুস শেখ, বুলু শেখ, জালাল উদ্দিন শেখ, ডালিম শেখ ও তপন শেখ। এরা সবাই বর্তমান কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের চাঁদমৃগী গ্রামের বাসিন্দা।

আদালত সূত্রে জানা যায়, কালুখালি থানার মৃগী বাজারে ২০১১ সালের ১১ নভেম্বর প্রকাশ্যে সকাল দশটায় নারায়ণগঞ্জ থানায় কর্মরত সিআইডি’র এসআই আব্দুর রাজ্জাককে হত্যা করে অভিযুক্ত সন্ত্রাসী ঘাতকরা। এ হত্যার দায়ে ১১ জনকে আসামি করে একটি মামলা করেন নিহত আব্দুর রাজ্জাকের স্ত্রী রোকেয়া রাজ্জাক। পরে পুলিশ তদন্ত করে আরো পাঁচজনকে অন্তর্ভুক্ত করে ২০১৪ সালে মোট ১৬ জনে বিরুদ্ধে আদালতে চার্জশিট প্রদান করে।

সূত্রে আরও জানা যায়, রাজবাড়ীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ এসআই আব্দুর রাজ্জাক হত্যা মামলার দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে সাত আসামিকে অভিযুক্ত করে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। মামলার অপর নয় আসামিকে খালাস দিয়েছেন আদালত। যাবজ্জীবনপ্রাপ্ত সাত আসামির সবাই জেল হাজতে আটক রয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
ফরিদপুরে হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন
শিশু হত্যা মামলায় বৃদ্ধের যাবজ্জীবন কারাদণ্ড 
X
Fresh