logo
  • ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ৮ আশ্বিন ১৪২৭

ফেসবুকে ধর্ষকরা বললো ‘হ্যালো ফ্রেন্ডস কাল জেলে থাকব, দেখা হবে না’

  গাজীপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

|  ২৫ জানুয়ারি ২০২০, ১৪:৪৮
গণধর্ষণ কিশোর গ্রেপ্তার
কিশোরীকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার চার কিশোর
গাজীপুরে জন্মদিনের অনুষ্ঠানে এক কিশোরীকে নেশাদ্রব্য মিশ্রিত এনার্জি ড্রিংস সেবন করিয়ে গণধর্ষণ করেছে চার বন্ধু। পরে ফেসবুকে বন্ধুরা মিলে হাসিমুখের একটি ভিডিও আপলোড করে ক্যাপশানে লিখেছে-‘হ্যালো ফ্রেন্ডস আগামীকাল হয়তো জেলে থাকব, কারও সঙ্গে আর দেখা হবে না।

ভিডিওটি মুহূর্তেই চাঞ্চল্যের জন্ম দেয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। গেল ১৫ জানুয়ারি রাতে গাজীপুরের শ্রীপুর উপজেলার নয়নপুর এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর থানায় ধর্ষণ মামলা করেছেন নির্যাতনের শিকার কিশোরীর মা। এরপর থেকেই আইনশৃঙ্খলা বাহিনী আসামিদের ধরতে তৎপর হয়। পরে ঘটনার নয়দিন পর ময়মনসিংহের ত্রিশাল থেকে র‌্যাব প্রথমে তিনজন ও পরে একজনকে গ্রেপ্তার করে। শনিবার সকালে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান গাজীপুর র‌্যাব-১ এর কোম্পানি কমান্ডার আব্দুল্লা আল মামুন।

গ্রেপ্তারকৃতরা হলেন, শরীফ হোসেন, ইমরান হাসান সুজন, শরিফ উদ্দিন  মোল্লা ও  আহসান হাসান। এর আগে এ মামলায় জড়িত সন্দেহে ঊর্মী নামের এক মহিলাকে গ্রেপ্তার করে পুলিশ।

ওই ছাত্রীর মা জানান, তিনি স্থানীয় একটি কারখানায় অপারেটর হিসেবে কাজ করেন। তার মেয়ে স্থানীয় একটি বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। বিদ্যালয়ের যাওয়া-আসার পথে শরীফ তাকে প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দেয়। তার প্রস্তাবে সাড়া না দেয়ায় অপহরণের হুমকিও দেয় শরীফ।

তিনি আরও জানান, গেল ১৫ জানুয়ারি কারখানার কাজ শেষে রাত ১০টায় বাসায় এসে মেয়েকে দেখতে না পেয়ে আশপাশে খোঁজাখুঁজি শুরু করেন। খোঁজাখুঁজির একপর্যায়ে নয়নপুর গ্রামের জনৈক আসাদ মোল্লার বাড়ির পাশে ঝোপের ভেতর থেকে স্কুলছাত্রীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়। পরে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়।

প্রাথমিক চিকিৎসা শেষে জ্ঞান ফিরলে স্কুলছাত্রী জানায়, রাত  আটটার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে শরীফ মুখে গামছা দিয়ে তাকে তুলে নিয়ে যায়। পরে নয়নপুর গ্রামের আসাদ মোল্লার বাড়ির পাশে ঝোঁপে নিয়ে নেশাদ্রব্য খাইয়ে ধর্ষণ করে ফেলে রেখে যায়।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৪৪২৬৪ ২৫০৪১২ ৪৮৫৯
বিশ্ব ৩,০১,২৬,০২০ ২,১৮,৭৪,৯৫৭ ৯,৪৬,৭১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়