logo
  • ঢাকা রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬

বিয়ের ১২ দিনের মাথায় নববধূর অর্ধগলিত লাশ উদ্ধার

বরগুনা প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ২২ জানুয়ারি ২০২০, ২৩:০৬
নববধূর অর্ধগলিত লাশ উদ্ধার
বরগুনা

বরগুনায় বিয়ের মাত্র ১২ দিনের মাথায় নববধূ চম্পার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার (২২ জানুয়ারি) নিখোঁজের ১০ দিন পরে উপজেলার চাকামইয়া ইউনিয়নের গামুরীবুনিয়া গ্রামে স্বামী বাবুল হাওলাদারের বাড়ির কাছের একটি গর্ত থেকে অর্ধগলিত অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

বিষয়টি কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম নিশ্চিত করেছেন।

তিনি স্থানীয়দের বরাতে জানান, আজ সকালে বাবুল হাওলাদারের বাড়ির কাছের মাঠে পচা গন্ধ পেয়ে স্থানীয়রা প্রথমে কলাপাড়া উপজেলার চাকামইয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য জাকির হোসেনকে জানান। তিনি স্থানীয় চৌকিদার ও লোকজন নিয়ে ঘটনাস্থলে গিয়ে একটি মাটি চাপা দেওয়া লাশের মুখমণ্ডল দেখে কলাপাড়া থানা পুলিশকে খবর দেন। পরে তারা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেন।

এ ঘটনায় নিহতের বাবা চাঁন মিয়া সিকদার কলাপাড়া থানায় জামাতা বাবুল হাওলাদারকে প্রধান আসামী করে ১১ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দয়ের করেছেন।

এ বিষয়ে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানিয়েছেন, নববধূ চম্পার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, চলতি বছরের ১ জানুয়ারি তার মেয়ে সঙ্গে পার্শ্ববর্তী কলাপাড়া উপজেলার চাকামইয়া ইউনিয়নের গামুরীবুনিয়া গ্রামের কাদের হাওলাদারের ছেলে বাবুলের বিয়ে হয়। গত ১৫ জানুয়ারি নিহত চম্পাকে আনুষ্ঠানিকভাবে শ্বশুর বাড়িতে নিয়ে যাওয়ার কথা ছিল। এর আগে গত ১২ জানুয়ারি রাতে বন্ধুর বাড়িতে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে চম্পাকে নিয়ে যায় বাবুল হাওলাদার। এরপর থেকেই তারা দু’জন নিখোঁজ ছিল।

এজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়