• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

হবিগঞ্জে স্কুল ছাত্রী জেরিন হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন

হবিগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২১ জানুয়ারি ২০২০, ১৯:৫৪
হবিগঞ্জে স্কুল ছাত্রী জেরিন হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন

হবিগঞ্জ সদর উপজেলার রিচি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী মাদিনাতুল কিবরিয়া জেরিনের মৃত্যুর রহস্য উন্মোচন করেছে পুলিশ। প্রথমে সড়ক দুর্ঘটনা মনে করা হলেও পুলিশের তদন্তে বেড়িয়ে এসেছে চাঞ্চল্যকর সব তথ্য। ইতোমধ্যে পুলিশ ঘটনার নায়ক জড়িত জাকির হোসেন নামে এক যুবককে আটক করেছে।

পুলিশ বলছে, সড়ক দুর্ঘটনা নয় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সিএনজি অটোরিকশা থেকে ফেলে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে মেধাবী শিক্ষার্থী জেরিনকে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক জাকির হোসেন এসব কথা স্বীকার করেছে। এছাড়াও হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান উদ্দিন প্রধানের আদালত ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দিও দিয়েছে জাকির।

জাকির হবিগঞ্জ সদর উপজেলার ধল গ্রামের দিদার হোসেনের ছেলে এবং নিহত জেরিন একই গ্রামের আব্দুল হাই মিয়ার কন্যা।

আজ মঙ্গলবার (২১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হবিগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ এ তথ্য জানান।

তিনি বলেন, কিছুদিন ধরে জাকির হোসেন শিক্ষার্থী জেরিনকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু তাতে রাজি ছিল না জেরিন। পরে জেরিন বিষয়টি তার পরিবারের সদস্যদেরকেও অবগত করে। এরই প্রেক্ষিতে জাকির হোসেন পূর্ব পরিকল্পিত ভাবে গত শনিবার সকালে স্কুলে যাওয়ার সময় তার বাড়ির সামনে একটি সিএনজি অটোরিকশা দাঁড় করিয়ে রাখে। পরে জেরিন বাড়ি থেকে বের হয়েই সিএনজিতে উঠে যায়।

পথিমধ্যে জাকির হোসেন ও তার সহযোগী হৃদয় নামে এক যুবক একই সিএনজিতে উঠে। সিএনজিতে উঠার পর তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে জাকির হোসেন জেরিনকে অপহরণ করে নিয়ে যেতে চাইলে তাদের মধ্যে ধস্তাধস্তি হয়। ধস্তাধস্তির এক পর্যায়ে জেরিনকে সিএনজি থেকে ফেলে দেয়া হয়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন জেরিনকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার (১৯ জানুয়ারি) সকালে তার মৃত্যু হয়।

এদিকে, জেরিন সড়ক দুর্ঘটনায় আহত হয়ে মৃত্যু হয়েছে এমন খবর তার সহপাঠীদের মধ্যে ছড়িয়ে পড়লে তারা এ ঘটনায় জড়িতদের শাস্তির দাবীতে সড়ক অবরোধ ও অগ্নিসংযোগ করে বিক্ষোভ করে। পরে বিষয়টি নিয়ে তদন্তে নামে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ। তদন্তের এক পর্যায়ে পুলিশ জাকির হোসেনকে আটক করলে বেড়িয়ে আসে এসব চাঞ্চল্যকর তথ্য।

প্রেস ব্রিফিংয়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলাম, হবিগঞ্জ সদর মডেল থানার ওসি (অপারেশন) দৌস মোহাম্মদ প্রমুখ।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঝুলন্ত স্ত্রীকে নামিয়ে একই রশিতে স্বামীর আত্মহত্যা
বঙ্গবন্ধু ভাবতেই পারেননি বাঙালিরা তাকে হত্যা করবে : প্রধানমন্ত্রী
দ্বীন ইসলাম ও আম্মান রিমান্ডে
অবন্তিকার মৃত্যু : কুমিল্লায় নেওয়া হলো দ্বীন ইসলাম ও আম্মানকে
X
Fresh