logo
  • ঢাকা বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬

সিলেটে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রসহ নিহত ২

স্টাফ রিপোর্টার,সিলেট, আরটিভি অনলাইন
|  ১৮ জানুয়ারি ২০২০, ১৬:৩৭ | আপডেট : ১৮ জানুয়ারি ২০২০, ১৭:০০
আহত কলেজছাত্র নিহত
ফাইল ছবি
সিলেটে দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন শিশুসহ পাঁচজন। গতকাল শুক্রবার রাত ১১টার দিকে টিলাগড়ে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত শিক্ষার্থীর নাম নয়ন দাস (২৭)।

তিনি সিলেট নগরীর চামেলীবাগ এলাকার ইরেশ দাসের ছেলে এবং এমসি কলেজের মাস্টার্সের শেষ বর্ষের শিক্ষার্থী।  এ ঘটনায় প্রাইভেটকারের চালকসহ তিনজন আহত হয়েছেন। দুর্ঘটনার পরই পুলিশ প্রাইভেটকারটি জব্দ করে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ১১টার দিকে টিলাগড় পয়েন্টে বেপরোয়াভাবে একটি প্রাইভেটকার আসে। এ সময় পয়েন্টের স্পিডব্রেকার ক্রসিংয়ের সময় প্রাইভেটকারটি উল্টে যায়। এতে প্রাইভেটকারের ভেতরে থাকা চারজন আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা নয়নকে মৃত ঘোষণা করেন।

প্রাইভেটকারের চালক মাহের, মেহরাব ও রুবেলকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে আরটিভি অনলাইনকে নিশ্চিত করেন শাহপরান থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাইয়ুম চৌধুরী।

এদিকে অপর আরেকটি সড়ক দুর্ঘটনা ঘটে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের দক্ষিণ সুরমার জলকরকান্দি এলাকায়। সেখানে সিএনজিচালিত অটোরিকশা ও লেগুনার মধ্যে মুখোমুখি সংঘর্ষে নাজিয়া আক্তার নাজু (৩০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়। এ ঘটনায় নাজিয়া আক্তার নাজুর দুই সন্তান আহত হয়েছেন।

গতকাল শুক্রবার রাত সাড়ে আটটার দিকে ঘটে যাওয়া ওই সড়ক দুর্ঘটনায় নিহত নাজিয়া নাজু মৌলভীবাজারের জুড়ি উপজেলার জাঙ্গিরাই গ্রামের মোস্তফা কামালের স্ত্রী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন আরটিভি অনলাইনকে বলেন, দুই সন্তান নিয়ে কুলাউড়া থেকে স্বামীর বাড়িতে ফেরার পথে দক্ষিণ সুরমা উপজেলার জলকরকান্দি এলাকায় বিপরীতগামী একটি লেগুনা তাদের বহনকারী সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ওই নারীর মৃত্যু হয়। দুর্ঘটনায় তার দুই সন্তান আহত হয়েছে।

নাজুর বাবা তাজুল ইসলামের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ রাতেই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

জেবি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়