• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

যশোরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

যশোর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৮ জানুয়ারি ২০২০, ১০:২৪
যশোরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত
ছবি: সংগ্রহীত

যশোরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা লেগে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এতে শিশুসহ দুইজন গুরুতর আহত হয়েছেন।

আজ শনিবার ভোরে যশোর শহরের বিমান অফিস মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোর শহরের লোন অফিসপাড়ার ইয়াসিন আলীর মেয়ে ডা. তনিমা ইয়াসমিন পিয়াশা (২৫), তানজিলা ইয়াসমিন ইয়াশা (৩০) ও ইয়াসিন আলীর পুত্রবধূ তিথী (৩৫)।

আহতরা হলেন, নিহত তিথীর শিশু সন্তান মনিরুল (০৪) ও নিহত পিয়াশার হবু স্বামী হৃদয় (৩০)।

নিহতের স্বজনরা জানান, ডা. পিয়াশার আগামী বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বিয়ে দিন নির্ধারিত ছিল। সেই বিয়ের দাওয়াত দিয়ে বাড়ি ফেরার পথে শনিবার ভোরে তারা প্রাইভেটকার যোগে বাড়ি ফিরছিলেন। পথে বিমান অফিস মোড়ে পৌঁছালে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বৈদ্যুতিক পিলারে আঘাত করে। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গিয়ে আরোহীরা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় কয়েক মিনিটের ব্যবধানে তিনজনের মৃত্যু হয়। এছাড়াও গুরুতর আহত মাশিয়াব ও কালুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. কাজল কান্তি মল্লিক এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত ডা. তনিমা ইয়াসমিন পিয়াশা এমবিবিএস কোর্স সম্পন্ন করে যশোর আদ-দ্বীন হাসপাতালে কর্মরত ছিলেন। নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কাভার্ডভ্যানচাপায় প্রাণ গেল ২ সবজি বিক্রেতার 
ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ 
ডিএসসিসির ময়লার গাড়িচাপায় কিশোর নিহত
সাতক্ষীরায় সড়কে ঝরল পিতা-পুত্রের প্রাণ
X
Fresh