logo
  • ঢাকা সোমবার, ২০ জানুয়ারি ২০২০, ৭ মাঘ ১৪২৭

ব্যানারে নাম না থাকায় এমপির সভাস্থল ত্যাগ

নাটোর প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ১৫ জানুয়ারি ২০২০, ২৩:১৫ | আপডেট : ১৫ জানুয়ারি ২০২০, ২৩:৪০
ব্যানারে নাম না থাকায় এমপির সভাস্থল ত্যাগ
বনপাড়া হাইওয়ে পুলিশের উদ্যোগে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়

ব্যানারে নিজের নাম না থাকায় একটি জনসচেতনতামূলক সভা থেকে ফিরে গেছেন স্থানীয় সাংসদ আব্দুল কুদ্দুস এমপি।

আজ বুধবার (১৫ জানুয়ারি) দুপুরে বড়াইগ্রাম উপজেলার কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত জনসচেতনতামূলক সভায় এ ঘটনা ঘটে। ‘দেখে শুনে রাস্তা পারাপার হব, নিরাপদে বাড়ি ফিরব’ শিরোনামে বনপাড়া হাইওয়ে পুলিশের উদ্যোগে এটি অনুষ্ঠিত হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সাধারণ মানুষদের রাস্তা পারাপারে সচেতন করতে ওই সভার আয়োজন করা হয়। এতে স্থানীয় সাংসদ অংশ নিতে যান। পরে তিনি দেখেন ব্যানারে তার নিজের নাম নেই। এজন্য তিনি ক্ষোভ প্রকাশ করে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন। এরপর সেখানে থাকা বনপাড়া ফজিলাতুন্নেসা মহিলা কলেজের অধ্যক্ষসহ অন্যান্য শিক্ষকরাও তাদের শিক্ষার্থীদের নিয়ে সভাস্থল ছেড়ে যান। এরপর নেতৃবৃন্দ ও দলীয় নেতাকর্মীরা অনুষ্ঠান থেকে চলে যান। ফলে জনসচেতনামূলক অনুষ্ঠানটি অল্প কয়েকজনের অংশগ্রহণে শেষ হয়।

এ ব্যাপারে বনপাড়া হাইওয়ে থানার ওসি শফিকুল ইসলাম বলেন, সভায় অতিথি কিছুটা কম ছিল। আর রাষ্ট্রীয় অনুষ্ঠান না হওয়ায় ব্যানারে এমপিকে অতিথি করা হয়নি।

তবে স্থানীয় সাংসদ আব্দুল কুদ্দুস বলেন, ‘স্থানীয় সংসদ সদস্য এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হওয়ার কথা। কিন্তু এখানে সেটি না করে অন্যায় করা হয়েছে। এই জন্য আমি ক্ষোভ প্রকাশ করি এবং অনুষ্ঠান স্থল ত্যাগ করি। তিনি আরও বলেন এ ঘটনাটি নিয়ে আমি কর্তৃপক্ষের সঙ্গে কথা বলতেও লজ্জাবোধ করছি।’

এদিকে, অনুষ্ঠানের প্রধান অতিথি হাইওয়ে পুলিশের বগুড়া অঞ্চলের এসপি শহিদ উল্লাহ বলেন, প্রথমে আমি আহম্মেদপুরে একটি প্রোগ্রামে ছিলাম। সভাস্থল ত্যাগ করে বনপাড়া অনুষ্ঠানে যেতে দেরি হয়েছে। কে গেল না গেল এটা আমার জানা নাই, আমরা স্কুলে প্রোগ্রাম করবো, এটা আমাদের নিজস্ব ইন্টারর্নাল অ্যারেজমেন্ট। ওইভাবে করার কোনও সুযোগ নাই।

সভায় বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার পারভেজসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়