logo
  • ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

পরীক্ষা কেন্দ্রে নকল, সংবাদ প্রকাশ করায় দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলা

পরীক্ষা কেন্দ্রে নকল, সংবাদ প্রকাশ করায় দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলা
সাংবাদিকরা ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেন


সংবাদ প্রকাশের জের ধরে দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে ব্রাহ্মণবাড়িয়ায় কর্মরত সাংবাদিকরা। এ সময় সাংবাদিকরা অবিলম্বে এই মামলা প্রত্যাহার এবং আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার অপসারণ দাবি করেন।

আজ বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সভাপতি খ আ ম রশিদুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পি, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রিয়াজউদ্দিন জামি, সাংবাদিক আব্দুন নূর, জাবেদ রহিম বিজন, আখাউড়া প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম, সাংবাদিক শাহাদত হোসেন লিটন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, সারাদেশে পরীক্ষা কেন্দ্রে নকল বন্ধ হলেও গত জেএসসি পরীক্ষায় আখাউড়া রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অবাধে নকল চলছিল। পরে এ বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশ করায় উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে ওই স্কুলের এক শিক্ষক সাংবাদিক হান্নান খাদেম ও মহিউদ্দিন মিশুর বিরুদ্ধে ১৪৪ ধারা ভঙ্গ, অনুমতি ছাড়া পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করার অভিযোগে একটি মামলা দায়ের করেন। বক্তারা অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার এবং আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার অপসারণ দাবি করেন। অন্যথায় কঠোর কর্মসূচির হুশিয়ারি দেওয়া হয়।

এজে

RTVPLUS