logo
  • ঢাকা মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৭

রাজশাহীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়ন সভা

স্টাফ রিপোর্টার, রাজশাহী আরটিভি অনলাইন
|  ১৫ জানুয়ারি ২০২০, ১৪:১২
বীমা লাইফ ইনসুরেন্স চেক
ছবি: সংগৃহীত
রাজশাহীতে অনুষ্ঠিত হয়ে গেলো ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের বীমা দাবির চেক প্রদান, পুরস্কার বিতরণ ও উন্নয়ন সভা ২০২০।

গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে রাজশাহী মহানগরীর শহীদ এ এইচ এম কামারুজ্জামান মিলনায়তনে বৃহত্তর রাজশাহী, বগুড়া ও শেরপুর এরিয়ার কর্মকর্তা ও কর্মীবৃন্দদের নিয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা জামাল এম এ নাসের।

এ সময় রাজশাহী এরিয়ার ভাইস প্রেসিডেন্ট (উন্নয়ন) মো. খোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানির উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. কাজিম উদ্দিন, জনবীমা সিনিয়র ভাইস প্রেসিডেন্ট (উন্নয়ন) কাজী আব্দুল মতিন, শেরপুর এরিয়ার ভাইস প্রেসিডেন্ট (উন্নয়ন) মতিয়ার রহমান, কেন্দ্রীয় সমন্বয়কারী ইসলামী তাকাফুল ও ডেপুটি ভাইস প্রেসিডেন্ট জি এম হেলাল উদ্দিন।

উন্নয়ন সভায় বক্তারা বলেন, কর্মসংস্থান, বিনিয়োগ, সঞ্চয় বিনিয়োগসহ দেশের অর্থনৈতিক উন্নয়নে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে।

বক্তারা আরও বলেন, উত্তরবঙ্গ সার্বিকভাবে এগিয়ে চলেছে। এক সময় যখন আলোচনা করা হবে কোন লাইফ ইনস্যুরেন্স উত্তরবঙ্গে ভালো কাজ করে ছিল তখন যেন সবাই বলে উত্তরবঙ্গে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি সবচেয়ে ভালো কাজ করেছিল।

রাজশাহীতে লাইফে ইনস্যুরেন্সের নতুন নেতৃত্ব বেরিয়ে আসার পরিবেশ দেখতে পাচ্ছেন বলে জানান প্রধান অতিথি জামাল এম এ নাসের।

এ সময় তিনি কর্মীদের সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করার  আহ্বান জানান।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়