logo
  • ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭

টেকনাফ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৫ জানুয়ারি ২০২০, ১৩:২৭
আপডেট : ১৫ জানুয়ারি ২০২০, ১৩:৪৭

ইয়াবা পাচারের সময় ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত

বন্দুকযুদ্ধ রোহিঙ্গা মৃত্যু
প্রতীকী ছবি
কক্সবাজারের টেকনাফ উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত হয়েছেন। বুধবার ভোরে উপজেলার টেকনাফ-কক্সবাজার মেরিন ড্রাইভের শামলাপুর এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ক্যাম্প-১ এর ব্লক জি এর হোসাইন শরীফের ছেলে প্রধান মাঝি আব্দুল হাসিম (৩০) ও ক্যাম্প- ৭ এর ব্লক ই এর শামসুল আলমের ছেলে মো. আয়ুব (২৮)।

র‌্যাবের দাবি, ঘটনাস্থল থেকে ১০ হাজার পিস ইয়াবা, দুটি ওয়ান শুটার গান, পাঁচ রাউন্ড তাজা কার্তুজ ও ছয় রাউন্ড কার্তুজের খোসা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব জানায়, বুধবার ভোরে মেরিন ড্রাইভের শামলাপুর এলাকায় একদল রোহিঙ্গা মাদক ব্যবসায়ী ইয়াবার লেনদেন করবে এমন খবর পায় র‌্যাব। পরে র‌্যাবের একটি দল ঘটনাস্থলে পৌঁছালেই রোহিঙ্গা মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে। র‌্যাবও পাল্টা গুলি করলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দুই যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে প্রথমে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাদের কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক গুলিবিদ্ধ দুজন রোহিঙ্গা যুবককে মৃত বলে ঘোষণা করেন। বর্তমানে মরদেহগুলো ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রয়েছে।

র‌্যাব-১৫ সিপিসি-২ এর ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. শাহ আলম আরটিভি অনলাইনকে বলেন, এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

জেবি/পি

RTVPLUS