logo
  • ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৫ জানুয়ারি ২০২০, ১০:২৯
আপডেট : ১৫ জানুয়ারি ২০২০, ১১:৩২

মুরগি পোড়ানোর মামলায় ইউপি চেয়ারম্যানসহ ১০ জন কারাগারে

মুরগি রাজবাড়ী চেয়ারম্যান
রাজবাড়ীর কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম মৃধা
রাজবাড়ীর কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম মৃধাকে মুরগির ফার্ম পোড়ানোর মামলায় কারাগারে পাঠিয়েছেন আদালত। একই মামলায় চেয়ারম্যানের তিন ভাইসহ আরও ১০ জনকে কারাগারে পাঠানো হয়েছে।

আবুল কালাম মৃধা কালুখালী উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ও মদাপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।তিনি মদাপুর ইউনিয়নে বিপুল ভোটে পরপর দুইবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

জানা গেছে, চেয়ারম্যান আবুল কালাম মৃধা গতকাল মঙ্গলবার রাজবাড়ীর চিপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক সৈয়দ আরাফাত হোসেন জামিন না মঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কালুখালী উপজেলার মদাপুর গ্রামের ইউসুফ হোসেনের ছেলে কবির আহম্মেদ বাদী হয়ে কালুখালী থানায় গেল আট ডিসেম্বর ১০ জনের নামে মুরগি ও গরুর ফার্ম পোড়ানোর দায়ে একটি সন্ত্রাসী ও লুটপাটের মামলা করেন। ওই মামলায় হাইকোর্ট থেকে জামিনের শেষ দিনে মঙ্গলবার আসামিরা রাজবাড়ী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির হয়ে জামিনের আবেদন জানান। তবে আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জানা গেছে, কালুখালী উপজেলার মদাপুর গ্রামের ইউসুফ হোসেনের ছেলে কবির আহম্মেদ বাদী হয়ে কালুখালী থানায় গেল বছরের আট ডিসেম্বর সন্ত্রাসী মামলা করেন।

তবে জামিনে থাকাকালীন সময়ে চেয়ারম্যান আবুল কালাম মৃধা জানিয়েছিলেন, তিনি ওই ঘটনার কিছুই জানেন না। ঘটনার দিন তিনি রাজধানী ঢাকায় অবস্থান করছিলেন। তার রাজনৈতিক প্রতিপক্ষ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক অপবাদ দিয়ে তাকে হয়রানি করছে।

জেবি/পি

RTVPLUS