logo
  • ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ জানুয়ারি ২০২০, ১৯:৫৭
আপডেট : ১৩ জানুয়ারি ২০২০, ২০:০২

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকনের দাদি’র জানাজা সম্পন্ন

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকনের  দাদি’র জানাজা সম্পন্ন
প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকনের  দাদি আমেনা বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার এক শোক বিবৃতিতে প্রধানমন্ত্রী মরহুমার আত্মার মাগফেরাত কামনা এবং তার শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খানের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ শোক জানানো হয়।

এছাড়া মরহুমার মৃত্যুতে আরও শোক ও দুঃখ প্রকাশ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিবৃতিতে তিনিও মরহুমা আমেনা বেগমের পবিত্র আত্মার মাগফেরাত কামনা এবং তার শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আমেনা বেগম গতকাল সোমবার (১২ জানুয়ারি) সকাল সাড়ে ৭ টায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০৫ বছর। মৃত্যুকালে তিনি ৪ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

সোমবার বাদ আসর গাজীপুরের কাপাসিয়ায় নিজ গ্রামের বাড়িতে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় অংশ নেন কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমানত হোসেন খানসহ স্থানীয় গণ্যমান্য ও আওয়ামী লীগের অসংখ্য নেতাকর্মী। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এমকে

RTVPLUS