logo
  • ঢাকা রবিবার, ২৬ জানুয়ারি ২০২০, ১৩ মাঘ ১৪২৭

টাঙ্গাইলে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় মূলহোতা গ্রেপ্তার

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ০৯ জানুয়ারি ২০২০, ১৯:০৬
গ্রেপ্তার ফজর হামলা
সাংবাদিকের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ফজর মণ্ডল
টাঙ্গাইলের ভূঞাপুরে সাংবাদিকদের ওপর হামলার মূলহোতা  ফজল মণ্ডলকে গ্রেপ্তার করছে পুলিশ।

গতকাল বুধবার মধ্য রাতে তথ্য প্রযুক্তির সাহায্যে গাজীপুরের কোনাবাড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ফজল মণ্ডল উপজেলার গোবিন্দাসী এলাকার মৃত আব্দুল কাশেমের ছেলে। তিনি গোবিন্দাসী ইউনিয়ন ট্রাক শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক ও স্থানীয় আওয়ামী লীগ নেতা।

এদিকে টাঙ্গাইলের সদর উপজেলার বাসাখানপুর এলাকা থেকে হামলাকারী জুয়াড়ি নিরুতপ্পল সাহার ছেলে অমিত সাহাকে গ্রেপ্তার করেছে টাঙ্গাইল থানা পুলিশ।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশিদুল ইসলাম আরটিভি অনলাইনকে জানান, সাংবাদিকদের ওপর হামলার পর থেকেই ফজল মণ্ডলকে গ্রেপ্তারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছিল। কিন্তু সে খুব চতুর প্রকৃতির। আইনশৃঙ্খলা বাহিনীর চোখ এড়াতে বিভিন্ন পন্থায় দেশের বিভিন্ন পান্তে আশ্রয় নিয়েছিল। অবশেষে তথ্য প্রযুক্তির সাহায্য নিয়ে গতকাল রাতে পুলিশের একটি দল তাকে গাজীপুরের কোনাবাড়ি থেকে গ্রেপ্তারে সক্ষম হন। সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার টাঙ্গাইলের ভূঞাপুরের গোবিন্দাসী ঘাট সংলগ্ন কাঁশবন এলাকায় জুয়ার আসরের সচিত্র সংবাদ সংগ্রহে গিয়ে সাংবাদিকদের ওপর হামলা চালায় জুয়াড়িরা। হামলায় ডিবিসি টেলিভিশনের টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার, ক্যামেরা পারসন আশিকুর রহমান, দৈনিক ইত্তেফাকের সাংবাদিক অভিজিৎ ঘোষসহ ছয়জন আহত হন।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়