• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

প্রেমিকের সঙ্গে কথা বলতে মানা করায় স্ত্রীর মার খেয়ে থানায় স্বামী

ভৈরব প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৯ জানুয়ারি ২০২০, ১৭:৪৯
স্বামী মারধর থানা
ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় স্ত্রীর নির্যাতন সইতে না পেরে অবশেষে থানায় লিখিত অভিযোগ জমা দিয়েছেন এক প্রবাসী স্বামী। মারধর, অশালীন ভাষায় গালমন্দ ও কথায় কথায় তালাক দেয়ার হুমকি-ধমকিসহ নানা অভিযোগে এনে গতকাল বুধবার রাতে থানায় অভিযোগ করেন ভুক্তভোগী স্বামী সোহান মিয়া (২২)। তিনি পৌর শহরের পঞ্চবটি এলাকার রাশেদ মিয়ার ছেলে। তিনি একজন কুয়েত প্রবাসী।

অভিযোগ সূত্রে জানা গেছে, সোহান ও তার পরিবার দীর্ঘদিন ধরে ভৈরবে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন। এ সুবাদে গেল আট মাস আগে তিনি শহরের ঘোড়াকান্দা এলাকার মিজান মিয়ার মেয়ে স্বপ্না বেগমকে পারিবারিকভাবে বিয়ে করেন। তার স্ত্রী এখন অন্ত:সত্বা। বিয়ের পর জানতে পারেন তার স্ত্রীর সঙ্গে খালাতো ভাইয়ের প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই কথা কাটাকাটি হয়। এ সুযোগে তুচ্ছ ঘটনায় স্বপ্না তাকে মারধর করেন। অশালীন ভাষায় গাল মন্দসহ সোহানকে তালাকের হুমকি দেন। এমনকি গর্ভের বাচ্চা নষ্ট করে ফেলতেও তার ওপর চাপ সৃষ্টি করে। ফলে স্ত্রীকে বকা দিলে তিনি নারী নির্যাতন মামলার হুমকি দেন।

সোহানের দাবি, বিয়ের পরও স্বপ্না তার প্রেমিক খালাতো ভাইয়ের সঙ্গে মোবাইলে যোগাযোগ অব্যাহত রেখেছে। স্ত্রীর এমন শারীরিক ও মানসিক যন্ত্রণা সহ্য করতে না পেরে অবশেষে সোহান থানায় লিখিত অভিযোগ দিতে বাধ্য হয়েছেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে ভৈরব থানার উপ-পরিদর্শক মাসুদুর রহমান মুঠোফোনে জানান, বাদীর সঙ্গে কথা যতটুকু জানতে পেরেছি স্ত্রীর যন্ত্রণায় তিনি অতিষ্ঠ হয়ে পড়েছেন। আরও তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকার ১৯ দিন পর প্রেমিকের আত্মহত্যা
খাটের ওপর পড়ে ছিল গৃহবধূ, স্বামী ঝুলছিল ওড়নায় 
স্বামীর মৃত্যুর পর নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বিদ্যা
জয়ের স্ত্রীর দাবি, সালমান শাহর মতোই তার স্বামীকে টার্গেট করা হলো
X
Fresh