logo
  • ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

বাস দুর্ঘটনা আহত
ফাইল ছবি
মাদারীপুরের শিবচর উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনা আহত হয়েছেন আরও সাতজন।

গতকাল বুধবার রাতে ঢাকা-খুলনা মহাসড়কের কুতুবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজনের মধ্যে রবিউল ইসলাম (৩৫) নামে এক যাত্রীর পরিচয় নিশ্চিত করেছে পুলিশ। রবিউল আগৈলঝাড়া উপজেলার উত্তর মিহিপাশা গ্রামের সেকান্দার সরদারের ছেলে। নিহত অপর জনের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, রাত ১০টার দিকে কাঁঠালবাড়ী ঘাট থেকে একটি মাইক্রোবাস বরিশালের উদ্দেশে রওয়ানা হয়। মাইক্রোবাসটি পদ্মা সেতুর এক্সপ্রেস সার্ভিস এরিয়া-৩ পার হয়ে মহাসড়কে উঠতে গেলে বিপরীত দিক থেকে আসা ঢাকাগমী এস এ ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মাইক্রোবাসের নয়জন যাত্রী গুরুতর আহত হন। খবর পেয়ে শিবচর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করেন। পরে আহতদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় দুজনের মৃত্যু। আহত অপর সাতজনের মধ্যে গুরুতর পাঁচজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এছাড়া দুর্ঘটনায় গুরুতর আহতদের মধ্যে পাঁচজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

জেবি

RTVPLUS