logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৭

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত র‌্যাবের দুই সদস্য

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ০৯ জানুয়ারি ২০২০, ১২:২০
র‌্যাব আহত টাঙ্গাইল
টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় আহত র‌্যাব সদস্য রতন চন্দ্র রায়কে হেলিকপ্টারে ঢাকায় নিয়ে যা্ওয়া হচ্ছে
টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় র‌্যাবের দুই সদস্য গুরুতর আহত হয়েছেন।

গতকাল বুধবার দুপুরে সদর উপজেলার আশেকপুর বাইপাসের ইন্দারা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে রতন চন্দ্র রায়কে (৪২) হেলিকপ্টারে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে ও অপর সদস্য রেজাউল করিমকে (৪৩) মাইক্রোবাসে ঘাটাইল সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাক ও ঘাতক চালক রফিকুল ইসলামকে আটক করেছে র‌্যাব।

আটক চালক রফিকুল ইসলাম টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা উত্তরপাড়ার শফিকুল ইসলামের ছেলে।

টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. শফিকুল ইসলাম আরটিভি অনলাইনকে জানান, বুধবার দুপুরে গোয়েন্দা তথ্য সংগ্রহের জন্য মোটরসাইকেলে করে র‌্যাবের দুই সদস্য রেজাউল করিম ও রতন চন্দ্র রায় যাচ্ছিলেন। পথে সদর উপজেলার আশেকপুর বাইপাসের ইন্দারা পাড় নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা উত্তরবঙ্গগামী একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় স্থানীয়রা ট্রাকসহ চালককে আটক রেখে র‌্যাবকে খবর দেয়।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে গুরুতর আহত র‌্যাবকে দুই সদস্যকে উদ্ধার করে প্রথমে ২৫০ শয্যাবিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আহত র‌্যাব সদস্যদের ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। পরে বিকেলেই র‌্যাবের বিশেষ হেলিকপটারে র‌্যাব সদস্য রতন চন্দ্র রায়কে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে আর রেজাউল করিমকে মাইক্রোবাসে করে ঘাটাইল সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় জড়িত ঘাতক ট্রাকটিসহ চালককে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছেও বলে জানান তিনি।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়