logo
  • ঢাকা রবিবার, ২৬ জানুয়ারি ২০২০, ১৩ মাঘ ১৪২৭

ইভিএম না রাখলেও আ.লীগ নির্বাচনে থাকবে: কাদের

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ০৭ জানুয়ারি ২০২০, ২১:৩৬
আওয়ামী লীগ, সিটি নির্বাচন, ইভিএম
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ফাইল ছবি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন কমিশন সিটি করপোরেশন নির্বাচনে ইভিএম (ইলেকট্রনিক ভোটিং মেশিন) পদ্ধতি রাখলেও তাদের দল নির্বাচনে থাকবে, না রাখলেও থাকবে। এ নিয়ে বিতর্কের কিছু নেই।

আজ মঙ্গলবার বেলা তিনটার দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদ্‌যাপনের অনুষ্ঠানমালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘ইভিএম নিয়ে আজকে যে বিতর্ক, আমরা অহেতুক সে বিতর্কে জড়াতে চাই না। নির্বাচন কমিশন ইভিএম নিয়ে যে সিদ্ধান্ত নেবে, আমরা সেই সিদ্ধান্তের সঙ্গে একমত।’

সম্প্রতি ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিকের বিরুদ্ধে মামলা ও বিনা পরোয়ানায় গ্রেপ্তার বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া কোনও মামলায় যদি দোষী সাব্যস্ত হয়, এটা তদন্ত করেই ব্যবস্থা নেওয়া হবে।’

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নোয়াখালী-৪ আসনের সাংসদ মোহাম্মদ একরামুল করিম চৌধুরী, জেলা প্রশাসক তন্ময় দাস, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান প্রমুখ।

এর আগে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কবিরহাট উপজেলায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুন্নাহার শিউলী।

এজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়