logo
  • ঢাকা শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৭

উখিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ০৭ জানুয়ারি ২০২০, ০৯:৪১
নিহত রোহিঙ্গা বিজিবি
প্রতীকী ছবি
কক্সবাজারের উখিয়ায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

গতকাল সোমবার এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিজিবির এক সদস্য আহত হয়েছেন।

নিহত মাদক ব্যবসায়ীরা হলেন, মৃত সুলতান আহমদের ছেলে মোহাম্মদ ইসমাইল (২৮)  ও মো. আবু সৈয়দের ছেলে মো. হেলাল উদ্দিন (২০)। তারা উভয় উনচিংপ্রাং সি-৫ ব্লক রোহিঙ্গা শিবিরের-২২ এর বাসিন্দা।

বিজিবির দাবি ঘটনাস্থল থেকে ২০ হাজার পিস ইয়াবা, একটি একনলা বন্দুক, দুই রাউন্ড কার্তুজ এবং ইউএনএইচসিআর প্রদত্ত একটি আইডি কার্ড উদ্ধার করা হয়।

কক্সবাজার-৩৪ বিজিবির পরিচালক আলী হায়দার আজাদ আহমেদ আরটিভি অনলাইনকে জানান, কিছু ইয়াবা ব্যবসায়ী ইয়াবা নিয়ে কক্সবাজার জেলার উখিয়া থানার পাঁচ নম্বর পালংখালী ইউনিয়নের পূর্ব ফাঁড়ীরবিল এলাকা দিয়ে মিয়ানমার থেকে বাংলাদেশে প্রবেশ করতে পারে। এমন সংবাদের ভিত্তিতে পালংখালী বিজিপির দল পূর্ব ফাঁড়িরবিল এলাকায় অবস্থান নেয়। ভোর সাড়ে তিনটার দিকে পাঁচ-ছয় জনের একটি দল বাংলাদেশের দিকে আসতে দেখা যায়। পরে তাদের চ্যালেঞ্জ করলে তাদের হাতে থাকা অস্ত্র দিয়ে বিজিবির দলকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় বিজিবি সদস্যরা আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। একপর্যায়ে অস্ত্রধারী ইয়াবা ব্যবসায়ীরা মিয়ানমারের দিকে পালিয়ে যায়।

বিজিবি ঘটনাস্থলে অজ্ঞাতনামা দু’জন ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় এবং তাদের পাশে ইয়াবা ও বন্দুক পড়ে থাকতে দেখে। তাৎক্ষণিকভাবে আহত ব্যক্তিদের উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়