logo
  • ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭

নওগাঁয় প্রতিবন্ধী ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন মুনিরা ইসলাম

নওগাঁয় প্রতিবন্ধী ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন মুনিরা ইসলাম
নওগাঁয় প্রতিবন্ধী ও দুঃস্থদের শীতবস্ত্র বিতরণ করেন ইন্সপাইরেশন ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক ও আরটিভির ক্রিয়েটিভ ডিরেক্টর সৈয়দা মুনিরা ইসলাম
প্রতিবন্ধী শিশুদের পাশে থেকে নিজ হাতে কম্বল তুলে দেন ইন্সপাইরেশন ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক ও আরটিভির ক্রিয়েটিভ ডিরেক্টর সৈয়দা মুনিরা ইসলাম। তাকে কাছে পেয়ে নওগাঁর প্রত্যন্ত অঞ্চলের প্রতিবন্ধী শিশুরা আবেগে আপ্লুত হয়ে পড়ে। নওগাঁ জেলায় প্রতিষ্ঠিত আশার আলো প্রতিবন্ধী বিদ্যালয় এবং মান্দা উপজেলায় প্রতিষ্ঠিত আলোর সন্ধানে প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী এবং অবিভাবকবৃন্দরা এই তীব্র শীতে কম্বল পেয়ে আনন্দ  ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নওগাঁয় প্রতিষ্ঠিত প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীরা সৈয়দা মুনিরা ইসলামকে কাছে পেয়ে আপ্লুত হয়ে পড়ে। তারা প্রতি মঙ্গলবার বিকেলে আরটিভিতে হাত বাড়িয়ে দিলাম অনুষ্ঠানটি নিয়মিত দেখে বলে জানায়।

 অসহায় প্রতিবন্ধী শিশুদের কাছে আসতে পেরে এবং উত্তরাঞ্চলের এই তীব্র শীতের মাঝে কম্বল দিতে পেরে নিজেও অনেক খুশি বলে জানান সৈয়দা মুনিরা ইসলাম ।

স্নায়বিক প্রতিবন্ধী এবং অটিস্টিক প্রতিবন্ধীদের কাছে থেকে তাদের সাথে মিলেমিশে একসাথে থেকে কম্বল তুলে দিতে পেরে নিজেকে অনেক সৌভাগ্যবতী বলে মনে করেন তিনি।

প্রতিবন্ধী শিশুদের অভিভাবকরা জানান- এ বছর এর আগে কোনও প্রতিষ্ঠান তাদের দিকে এমনভাবে সাহায্যের হাত বাড়িয়ে দেয়নি। তারা এই তীব্র শীতে অনেক দুর্বিসহ জীবন যাপন করছিল। এই কম্বল পেয়ে তারা মনে করেন কিছুটা হলেও এই তীব্র শীতের হাত থেকে রক্ষা পাবেন।

এমকে

RTVPLUS