logo
  • ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

বিআরটিএ অফিসে দুদকের অভিযান, দুই দালালকে কারাদণ্ড

আটক দালাল বিআরটিএ
চুয়াডাঙ্গায় বিআরটিএ অফিস থেকে আটক দুই দালাল
চুয়াডাঙ্গায় বিআরটিএ অফিসে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

এ সময় সরকারি নির্দেশ অমান্যকারী দুই দালালকে ১৫ ও সাত দিন করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

গতকাল রোববার দুপুরে চুয়াডাঙ্গা বিআরটিএ অফিস প্রাঙ্গণে আকস্মিক অভিযান চালিয়ে দুই দালালকে ভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন, শহরের ফার্মপাড়া এলাকার হারুন অর রশিদের ছেলে কল্লোল বিশ্বাস (২৭) ও দামুড়হুদা উপজেলার নূরনগর গ্রামের জহুরুল ইসলামের ছেলে সুজন আলী (২০)।

দুদকের সমন্বিত জেলা কার্যালয় কুষ্টিয়া সার্কেলের সহকারী পরিচালক রফিক উদ্দীন খান জানান, দীর্ঘদিন ধরে চুয়াডাঙ্গা বিআরটিএ কার্যালয়ে দালাল চক্রের প্রতারণার শিকার হচ্ছে সাধারণ মানুষ। এমন তথ্যের ভিত্তিতে গতকাল রোববার দুপুরে সেখানে আকস্মিক অভিযান চালানো হয়। এসময় দালালির অভিযোগে দুই ব্যক্তিকে আটক করা হয়। পরে ওই দু’জনকে ১৫ ও সাত দিন করে কারাদণ্ড প্রদান করেন জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) সিব্বির আহমেদের ভ্রাম্যমাণ আদালত। দুইশত টাকা জরিমানা করা হয় অফিসের সিল মেকানিক জাকির হোসেনকে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও এনডিসি সিব্বির আহমেদ আরটিভি অনলাইনকে জানান, দুইজন দোষী সাব্যস্ত  হওয়ায় অপরাধের মাত্রাভেদে ১৫ ও সাত দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।অফিসের সিল মেকানিককে দুইশত টাকা জরিমানাও করা হয়। রায় প্রদান শেষে পুলিশের সহযোগিতায় তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়। 

জেবি

RTVPLUS