• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

থার্টিফার্স্টে হাসপাতালে গানের কনসার্ট

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০১ জানুয়ারি ২০২০, ১৮:২৫
থার্টি ফাস্টে হাসপাতালে গানের কনসার্ট
২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের বহিঃবিভাগের সামনে গানের মঞ্চ।

হাসপাতালের বহিঃবিভাগের ঠিক সামনেই গানের মঞ্চ। মঞ্চ থেকেই উচ্চ স্বরে শিল্পীদের গান। আরও ছিল আতশবাজির ঝলকানি। থার্টিফার্স্ট নাইটের এই চিত্রটি ছিল ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) খ্রিস্টীয় নতুন বছরকে বরণে হাসপাতাল প্রাঙ্গণেই একটি ওষুধ কোম্পানির অর্থায়নে জমকালো এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন, জেলার সিভিল সার্জন ডা. শাহ আলম, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. আবু সাঈদ ও জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক শওকত হোসেনসহ হাসপাতালের অধিকাংশ চিকিৎসকরা।

তবে, উচ্চ স্বরে গান-বাজনার কারণে হাসপাতালের রোগীরা মারাত্মক সমস্যায় পড়ে। এমন অনুষ্ঠান আয়োজনে পুলিশের অনুমতি নেয়ার নির্দেশনা থাকলেও হাসপাতাল কর্তৃপক্ষ তা নেয়নি।

এদিকে স্থানীয়রা বলছেন, যেখানে হাসপাতালের সামনে গাড়ির হর্ন বাজানোই নিষেধ, সেখানে সাউন্ড বক্স লাগিয়ে উচ্চ স্বরে গান-বাজনার আয়োজন করাটা সঠিক হয়নি।

তবে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক শওকত হোসেন বলেন, ‘চিকিৎসকরাও মানুষ। তাদেরও রিফ্রেশমেন্টের প্রয়োজন রয়েছে। তাই অনুষ্ঠানে সবাই অংশগ্রহণ করেছিল। কিন্তু আমি জানতাম না এই রকম করে গানের আয়োজন করা হয়েছিল।’

এ বিষয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মুহাম্মদ আলমগীর হোসেন জানান, অনুষ্ঠান করার জন্য আমাদের কাছ থেকে কোনও অনুমতি নেয়া হয়নি। হাসপাতালে অনুষ্ঠানের খবর পেয়ে সেখানে পুলিশ পাঠিয়ে অনুষ্ঠান বন্ধ করতে বলা হয়। পরে তারা অনুষ্ঠান বন্ধ করে দেন।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোরেলগঞ্জে স্টিলব্রিজের সঙ্গে আটকে গেলো বাস, যাত্রীদের দুর্ভোগ 
মেট্রোরেল চলাচল স্বাভাবিক
সেনবাগে সড়কের বেহাল দশা, দুর্ভোগে এলাকাবাসী 
চিনির দাম বাড়ানোর সিদ্ধান্ত প্রত্যাহার
X
Fresh