• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ফলাফলে খুশি না হওয়ায় মৃত্যুকেই বেছে নিলো আলয়

নেত্রকোনা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০১ জানুয়ারি ২০২০, ০৯:৩৭
আত্মহত্যা ছাত্র মৃত্যু
রুদ্র সরকার আলয়

নেত্রকোনার কলমাকান্দায় বার্ষিক পরীক্ষার ফলাফল ভালো না হওয়ায় রুদ্র সরকার আলয় (১২) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

গেল সোমবার রাতে উপজেলার সদর ইউনিয়নের চাঁনপুর গ্রামে এ ঘটনা ঘটে। আলয় কলমাকান্দা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী এবং সদর ইউনিয়নের চাঁনপুর গ্রামের রাখাল সরকারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কলমাকান্দা সদরের চা বিক্রেতা রাখাল সরকারের ছেলে রুদ্র সরকার আলয়। গেল সোমবার বিকেলে কলমাকান্দা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। ঐ ফলাফল আলয়ের আশানুরূপ না হওয়ায় সে মন খারাপ করে বাড়ি ফিরে। আলয়ের মা তার ছোট মেয়েকে নিয়ে বাবার বাড়ি মধ্যনগরে ছিলেন। তাই ঐ দিন বাড়িতে ছিলো তার জ্যাঠিমা ও ঠাকুরমা। পরে তার জ্যাঠিমা আলয়কে পরীক্ষার রেজাল্ট কেমন হয়েছে জিজ্ঞেস করলে কোনও উত্তর না দিয়েই আলয় ঘরে প্রবেশ করে। বিকেল গড়িয়ে রাত হওয়ার পরও আলয় ঘর থেকে বেরিয়ে না আসায় জ্যাঠিমা আলয়কে ডাকতে শুরু করে। আলয়ের কোনও সাড়া না পেয়ে প্রতিবেশীরা ঘরের জানালা ভেঙে প্রবেশ করে। পরে দেখে ঘরের আড়ার সঙ্গে আলয়ের মরদেহ গলায় মাফলার পেঁচানো অবস্থায় ঝুলে আছে। প্রতিবেশীরা বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম আরটিভি অনলাইনকে জানান, ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। ময়নাতদন্তের জন্য মরদেহটি নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকার ১৯ দিন পর প্রেমিকের আত্মহত্যা
রাজধানীতে ছাদ থেকে লাফিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা  
গরমে শিশুর যত্নে যা করবেন
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
X
Fresh