• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সিলেটে প্রায় ১৭ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

স্টাফ রিপোর্টার, সিলেট, আরটিভি অনলাইন

  ২৫ ডিসেম্বর ২০১৯, ১৪:৩৫
মাদক সিলেট ধ্বংস
সিলেটে ধ্বংসকৃত মাদকদ্রব্য

সিলেটে প্রায় ১৭ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে বিজিবি সিলেট সেক্টরে-১৯ বিজিবি জকিগঞ্জ ব্যাটালিয়ন কর্তৃক আটককৃত বিভিন্ন প্রকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন।

এ সময় পররাষ্ট্রমন্ত্রী বলেন, ভারতে যদি কোনও অবৈধ বাংলাদেশি থাকে তবে যথাযথ নিয়ম অনুসরণ করে তাকে ফেরত আনা হবে। মন্ত্রী আরও বলেন, মাদকমুক্ত বাংলাদেশ গড়তে সকলকে এগিয়ে আসতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, বিজিবি'র সরাইল উত্তর পূর্ব রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জাকির হোসেন, বিজিবি সিলেট সেক্টরের কমান্ডার লে. কর্নেল আহমেদ, ইউসুফ জামিল, জকিগঞ্জ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. রফিকুল ইসলাম, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল হক, পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরতিজা হাসান।

এ সময় বিজিবি কর্মকর্তারা জানান, জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) ২০১৮ সালের পাঁচ মে থেকে চলতি বছরের ১০ ডিসেম্বর পর্যন্ত যেসব মাদকদ্রব্য আটক করেছে সেগুলো ধ্বংস করা হয়েছে।

ধ্বংসকৃত মাদকদ্রব্যের মধ্যে রয়েছে ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের হুইস্কি, ফেনসিডিল, বিয়ার, গাঁজা, ইয়াবা, বিড়ি ও সিগারেট।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৭ এপ্রিল)
গাজার ধ্বংসস্তূপ পরিষ্কারে সময় লাগবে ১৪ বছর: জাতিসংঘ
মাদকদ্রব্যের অপব্যবহার বিষয়ক সম্মেলনে তথ্য প্রতিমন্ত্রী
অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেপ্তার ৩
X
Fresh