logo
  • ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৫ ডিসেম্বর ২০১৯, ১৮:৫৭
আপডেট : ১৫ ডিসেম্বর ২০১৯, ১৯:১৪

রাজবাড়ীতে জেলা প্রশাসনের সকল অনুষ্ঠান বর্জন করবেন উপজেলা চেয়ারম্যানরা

রাজবাড়ীতে জেলা প্রশাসনের সকল অনুষ্ঠান বর্জন করবেন উপজেলা চেয়ারম্যানরা
রাজবাড়ী প্রেসক্লাবে উপজেলা পরিষদের চেয়ারম্যানরা সংবাদ সম্মেলনে বক্তব্য দিচ্ছেন।

যথাযথ মূল্যায়ন না করার অভিযোগ তুলে রাজবাড়ী জেলা ও উপজেলা প্রশাসনের সকল অনুষ্ঠান বর্জনের ঘোষণা দিয়েছেন জেলার নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যানরা।

রোববার বেলা ১টার দিকে রাজবাড়ী প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলন থেকে এ ঘোষণা দেওয়া হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রাজবাড়ী সদর  উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, জেলা ও উপজেলা প্রশাসন উপজেলা পরিষদকে পাশ কাটিয়ে বিভিন্ন রাষ্ট্রীয় অনুষ্ঠানের আয়োজন করছে। আগামীকাল বিজয় দিবসের অনুষ্ঠানের জন্য ছাপানো কার্ডে উপজেলা পরিষদের চেয়ারম্যানদের নাম দেয়া হয়নি। অথচ মন্ত্রীপরিষদের সিদ্ধান্ত অনুযায়ী তাদের বিজয় দিবসে রাষ্ট্রীয় সালাম গ্রহণ করার কথা। কিন্তু আমন্ত্রণ পত্রে তাদের (চেয়ারম্যান) নামই নেই।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, আইনশৃঙ্খলা কমিটির সভা, উন্নয়ন সমন্বয় সভাসহ বিভিন্ন সভায় তাদের যথাযথভাবে মূল্যায়ন করা হয় না। এমন কি সেখানে তাদের বসার জন্য কোনও ব্যবস্থাও থাকে না। প্রশাসন নিজেদের মতো করে সবকিছু পরিচালনা করেন।

তাই এসব বিষয়ে সঠিক সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত জেলা ও উপজেলা প্রশাসনের সকল ধরনের অনুষ্ঠান তারা বর্জন করবেন। এছাড়াও আগামীতে নিজ নিজ দায়িত্বে তারা আলাদাভাবে সব অনুষ্ঠান পালন করবেন বলে জানানো হয়। তবে আগামীকাল বিজয় দিবসের অনুষ্ঠানে তারা অংশ নিবেন।

আজকে সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পাংশা উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, কালুখালী উপজেলা চেয়ারম্যান আলিউজ্জামান টিটো ও গোয়ালন্দ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আসাদ চৌধুরী।

এজে/ এমকে

RTV Drama
RTVPLUS