• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

কুড়িগ্রামে ট্রাক্টর চাপাই নিহত এক

কুড়িগ্রাম প্রতিনিধি (উত্তর), আরটিভি অনলাইন

  ১৩ ডিসেম্বর ২০১৯, ২১:০৯
কুড়িগ্রামে ট্রাক্টর চাপাই নিহত এক
ছবি: প্রতীকী

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সড়ক দুর্ঘটনায় কফিল উদ্দিন (৫০) নামে এক সাইকেল চালক নিহত হয়েছেন। নিহত কফিল উদ্দিন উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের গছিডাঙ্গা গ্রামের মৃত পনির উদ্দিনের ছেলে।

আজ শুক্রবার বিকেলে ভূরুঙ্গামারী-সোনাহাট স্থলবন্দর সড়কের পাইকেরছড়া গ্রামীণ ব্যাংক-এর সামনে এ দুর্ঘটনা ঘটে। ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির এ বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিকেলে কফিল উদ্দিন সাইকেল চালিয়ে ভূরুঙ্গামারী যাচ্ছিলেন। তিনি ভূরুঙ্গামারী-সোনাহাট স্থলবন্দর সড়কের পাইকেরছড়া শাখা গ্রামীণ ব্যাংক- এর সামনে পৌঁছালে পিছন দিক থেকে একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। অটোরিকশার ধাক্কায় কফিল উদ্দিন সড়কের মাঝে পড়ে যান। এ সময় বিপরীত দিক থেকে আসা ইট বোঝায় একটি ট্রাক্টর তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই কফিল উদ্দিন মারা যান। পরে ট্রাক্টরটির চালক ও সহকারী পালিয়ে যায় এবং উত্তেজিত জনতা ট্রাক্টরটিতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ভূরুঙ্গামারী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির বলেন, নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের স্বজনদের অভিযোগের ভিত্তিতে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এজে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিরপুরে ২ যুবককে ছুরিকাঘাত, নিহত ১
দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ১ 
লেগুনাস্ট্যান্ড দখল নিয়ে ২ গ্রুপের সংঘর্ষ, গুলিতে নিহত ১
দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ১ 
X
Fresh