logo
  • ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭

শিশুদের শ্লীলতাহানির ঘটনায় ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে মামলা

মামলা শ্লীলতাহানি মামলা
ফাইল ছবি
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার তুষভাণ্ডার ইউনিয়নের সুন্দ্রাহবী গ্রামের তিন শিশুকে শ্লীলতাহানির অভিযোগে মোবারক হোসেন (৫৬) নামে এক ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে গতকাল মঙ্গলবার রাতে মামলা দায়ের করা হয়েছে।

অভিযুক্ত কর্মকর্তা সুন্দ্রাহবি গ্রামের বাসিন্দা এবং অগ্রণী ব্যাংক লালমনিরহাটের মিশন মোড় শাখার সিনিয়র অফিসার পদে কর্মরত রয়েছেন বলে জানা গেছে।

মামলা সূত্রে জানা গেছে, মোবারক হোসেনের ওঠানে প্রায় সময় খেলতে আসতো তার প্রতিবেশী শিশুরা। কয়েকদিন ধরে ৬-৭ বছর বয়সী তার প্রতিবেশী তিন শিশুকে চকলেট দেওয়ার কথা বলে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানির ঘটান তিনি।

একইভাবে গেল সোমবার ছুটিতে বাড়িতে থাকা মোবারক তিনটি শিশুর সঙ্গে শ্লীলতাহানির ঘটনা ঘটান। পরে বিষয়টি শিশুরা তাদের পরিবারকে জানায়। এরপর ঘটনাটি ধামাচাপা দিতে তিন শিশুর পরিবারকে অর্থ দিয়ে বিষয়টি মীমাংসা করার চেষ্টা করেন মোবারক হোসেন।

অবশেষে গতকাল মঙ্গলবার দুপুরে পরিবারের লোকজন তিন শিশুকে কালীগঞ্জ হাসপাতালে পরীক্ষা-নীরীক্ষার জন্য ভর্তি করেন। পরে কালীগঞ্জ হাসপাতালের চিকিৎসকরা তিন শিশুকে পরীক্ষার জন্য সদর হাসপাতালে হস্তান্তর করেন।

এ ঘটনায় শ্লীলতাহানির শিকার তিন শিশুর মধ্যে এক শিশুর বাবা বাদী হয়ে মঙ্গলবার রাতে মোবারকের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। তবে এখন পর্যন্ত পুলিশ তাকে গ্রেপ্তার করতে পারেনি। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু সাজ্জাদ হোসেন মামলার সত্যতা নিশ্চিত করে জানান, আসামিকে গ্রেপ্তারের জন্য অভিযান পরিচালনা করা হচ্ছে।

জেবি

RTV Drama
RTVPLUS