logo
  • ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ৮ আশ্বিন ১৪২৭

কিশোরগঞ্জে ৫ ঘণ্টা পর ট্রেন চলাচল শুরু

  ভৈরব প্রতিনিধি, আরটিভি অনলাইন

|  ২১ নভেম্বর ২০১৯, ১৯:৫০
কিশোরগঞ্জে ৫ ঘণ্টা পর ট্রেন চলাচল শুরু
ফাইল ছবি
কিশোরগঞ্জের ভৈরবে চট্রগ্রামগামী নাসিরাবাদ মেইল ট্রেনের একটি বগি লাইনচ্যুতির ৫ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। রেল ষ্টেশনের আউটার সিগন্যালের কাছে বৃস্হপতিবার দুপুরে এই লাইনচ্যুতির ঘটনা ঘটে। ফলে ভৈরব-ময়মনসিংহ ট্রেন চলাচল বন্ধ হয়ে পড়ে।

এতে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ট্রেনটি ভৈরব স্টেশন ও কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী এগারসিন্ধু ট্রেনটি কুলিয়ারচর স্টেশনের আটকা পড়ে। একই সাথে ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগামী এক্সপ্রেস ট্রেন দৌলতকান্দি স্টেশনে আটকা পড়ে। ফলে শত শত যাত্রী চরম দূর্ভোগে পড়ে। অবশেষে ৫ ঘণ্টা পর লাইনচ্যুত ট্রেনের বগি উদ্ধারের পর আটকা পড়া ট্রেনগুলো নিজ নিজ গন্তব্যে ছেড়ে যায়।

এ প্রসঙ্গে জানতে চাইলে ভৈরব রেলওয়ে থানার ওসি ফেরদৌস আলম বিশ্বাস বলেন, খবর পেয়ে আখাউড়া থেকে উদ্ধারকারী ট্রেনটি বিকেল সাড়ে চারটার দিকে ঘটনাস্থলে পৌঁছে। আধ ঘণ্টা চেষ্টা করে লাইনচ্যুত বগিটি উদ্ধার করা হলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

এর আগে জামালপুর থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী নাসিরাবাদ ট্রেনটি দুপুর সাড়ে ১২ টার দিকে ষ্টেশনের আউটার সিগন্যালের কাছে পৌঁছলে ট্রেনের ইঞ্জিনের পেছনের একটি বগির ৪টি চাকা লাইনচ্যুত হয়। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এছাড়াও গেল এক মাসে ভৈরব-কিশোরগঞ্জ রেলপথে ৩ বার ট্রেনের বগি লাইনচ্যুতির ঘটনা ঘটেছে। স্থানীয়দের দাবি, দ্রুত লাইনটি মেরামত না করলে আরও বড় ধরণের দুর্ঘটনা ঘটতে পারে।

এজে/ এমকে

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৩৯৫৩ ২৬২৯৫৩ ৫০৪৪
বিশ্ব ৩,১৮,২৪,৯০৮ ২,৩৪,২৭,৯১৮ ৯,৭৬,১৫৫
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়