• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

প্রতিবন্ধী যুবককে কুপিয়ে হত্যা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৫ নভেম্বর ২০১৯, ১২:৫১
হত্যা যুবক প্রতিবন্ধী
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা প্রতিবন্ধী এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

বৃহস্পতিবার রাতে উপজেলার বাসুদেব ইউনিয়নের বৈষ্ণবপুরে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম শফিকুল ইসলাম (২৬)। তিনি ওই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। পুলিশ মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য আজ শুক্রবার সকালে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

স্থানীয়রা জানান, বৈষ্ণবপুর গ্রামের আবুল খায়ের মিয়া ও জামাল মিয়ার মধ্যে বিরোধ চলে আসছিল। কিছুদিন আগে এই বিরোধ মীমাংসা হয় সালিসের মাধ্যমে।

বৃহস্পতিবার রাতে স্থানীয় রুবেল মিয়ার বাড়িতে লুকিয়ে থাকে জামাল মিয়ার বাড়ির ইমাম হোসেন। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে রুবেলের স্ত্রীকে একা পেয়ে ইমাম হোসেন ঝাপটে ধরার চেষ্টা করে। এদিকে রুবেল বাড়িতে এসে ইমাম হোসেনকে দেখে ঘরে আটক করে। এলাকার কয়েকজনকে খবর দেয় বিষয়টি জানাতে। এই সুযোগে পালিয়ে যায় ইমাম হোসেন। ইমাম হোসেন পালিয়ে গিয়ে জামাল মিয়ার বাড়ির লোকজনকে জানায় খায়ের মিয়ার বাড়ির লোকজন তাকে মারধর করেছে। এই খবর পেয়ে জামাল মিয়ার বাড়ির লোকজন দেশীয় অস্ত্র নিয়ে বেড়িয়ে পড়ে।

---------------------------------------------------------------
আরো পড়ুন: রংপুর এক্সপ্রেসের ৭টি বগি উদ্ধার
---------------------------------------------------------------

এ সময় খায়ের মিয়ার বাড়ির বাকপ্রতিবন্ধী শফিকুল ইসলাম এলাকার দোকানে যাচ্ছিলেন। তাকে একা পেয়ে জামাল মিয়ার বাড়ির লোকজন কুপিয়ে হত্যা করে। শফিককে হত্যা করে কিছু দূর যার পর শফিকের বাবা মোহাম্মদ আলী ও চাচা সিরাজ মিয়াসহ কয়েকজনকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে যায় পুলিশ। এই ঘটনায় এখনও কোনও অভিযোগ দেয়নি কেউ।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমান খানের বাড়িতে হামলায় অভিযুক্ত তরুণের আত্মহত্যা
৯ বছরের শিশুকে ধর্ষণ ও হত্যা, মূলহোতা গ্রেপ্তার
যুক্তরাষ্ট্রে দুই বাংলাদেশি হত্যাকাণ্ডে গ্রেপ্তার ব্যক্তি ৫ দিনের রিমান্ডে
পরকীয়ার জেরে স্বামীকে হত্যা, স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড
X
Fresh