logo
  • ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ৪ আশ্বিন ১৪২৭

`স্ত্রী আমাকে মারধর করতো তাই হত্যা করেছি’

  টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

|  ১৪ নভেম্বর ২০১৯, ১১:৩৩
আটক খলিফা স্ত্রী
স্ত্রীকে হত্যার দায়ে আটক জলিল খলিফা
টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বুধবার তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম জলিল খলিফা। তিনি উপজেলার গোড়াই ইউনিয়নের মীর দেওহাটা গ্রামের ফজর আলী খলিফার ছেলে। পেশায় তিনি গ্রাম পুলিশ।

গ্রেপ্তারের পর বিকেলেই তাকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়। সেখানে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন তিনি। জবানবন্দি রেকর্ড শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আকরামুল ইসলাম।

জবানবন্দিতে জলিল খলিফা জানান, স্ত্রী ছাহেরা বেগমের (৫২) সঙ্গে তার দাম্পত্য কলহ চলছিল। স্ত্রী তাকে স্বামীর মর্যাদা না দিয়ে ইচ্ছামতো চলাফেরা করতেন। প্রতিবাদ করলে তার শরীরে হাত তুলতো ছাহেরা।

গেল সোমবার রাত আটটার দিকে ছাহেরার বাবার বাড়িতে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে স্ত্রীকে মারপিট করেন স্বামী। পরে স্ত্রীর গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে নিজ বাড়িতে চলে যান জলিল খলিফা। এ ব্যাপারে নিহতের মেয়ে রত্না বেগম একটি হত্যা মামলা করেছেন।

এ ব্যাপারে মির্জাপুর থানার এসআই মিজানুর রহমান আরটিভি অনলাইনকে বলেন, স্ত্রীকে হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন জলিল খলিফা। পরে আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৪৪২৬৪ ২৫০৪১২ ৪৮৫৯
বিশ্ব ৩,০১,২৬,০২০ ২,১৮,৭৪,৯৫৭ ৯,৪৬,৭১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়