• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

কলেজছাত্রীকে উত্ত্যক্ত করে যুবক কারাগারে

আরটিভি অনলাইন ডেস্ক

  ০১ নভেম্বর ২০১৯, ১৫:৫৩
উত্ত্যক্ত ছাত্রী কারাগার
ফাইল ছবি

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার এক কলেজছাত্রীকে উত্ত্যক্ত করায় এক তরুণকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

গতকাল বৃহস্পতিবার বিকেলে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন প্রথম শ্রেণির নির্বাহী হাকিম ও ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফৌজিয়া ছিদ্দিকা।

দণ্ডপ্রাপ্ত তরুণের নাম সুমন মিয়া (২০)। তিনি কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার জিরুইন গ্রামের বাসিন্দা। তাকে গতকাল বিকেলেই কুমিল্লা জেলহাজতে পাঠানো হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, সুমন মিয়া এক কলেজছাত্রীকে অনেক দিন ধরে উত্ত্যক্ত করে আসছিল। তার কাছে মেয়েটির বিভিন্ন ছবিও রয়েছে। ওই ছবিগুলো দিয়ে ওই ছাত্রীকে হয়রানি করতেন সুমন। বিষয়টি নিয়ে এলাকায় একাধিকবার সালিশ-বৈঠক হলেও সুমন মিয়ার কাছ থেকে রেহাই পাচ্ছিলেন না ওই কলেজছাত্রী। পরে বাধ্য হয়ে তিনি কুমিল্লা পুলিশ সুপারের কার্যালয়ে লিখিত অভিযোগ করেন তিনি।

ব্রাহ্মণপাড়া থানা-পুলিশ গতকাল বৃহস্পতিবার সুমন মিয়াকে তার বাড়ি থেকে আটক করে। বিকেলে তাকে প্রথম শ্রেণির নির্বাহী হাকিম ও ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে ইউএনওর ভ্রাম্যমাণ আদালতে দোষ স্বীকার করায় সুমন মিয়াকে ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়। গতকাল বিকেলেই তাকে কুমিল্লা জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফৌজিয়া ছিদ্দিকা বলেন, সুমন মিয়া দীর্ঘদিন ধরে মেয়েটিকে উত্ত্যক্ত করে আসছিলেন। সুমন মিয়া ভ্রাম্যমাণ আদালতের কাছে দোষ স্বীকার করেছেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে ধর্ম নিয়ে কটূক্তি, শিক্ষক কারাগারে
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
ট্রান্সকমের ৩ কর্মকর্তা কারাগারে
মিয়ানমারের কারাগার থেকে দেশে ফিরলেন ১৭৩ বাংলাদেশি
X
Fresh